Site icon The News Nest

মারাত্মক দুর্ঘটনায় কেন্দ্রীয় মন্ত্রী, প্রাণ হারালেন স্ত্রী ও আপ্ত সহায়ক

ayush minister

ভয়াবহ পথ দুর্ঘটনায় প্রাণ হারালেন কেন্দ্রীয় আয়ুষ মন্ত্রী শ্রীপদ নায়েকের (Sripada Naik) স্ত্রী বিজয়া নায়েক। মন্ত্রী নিজেও গুরুতর আঘাত পেয়ে হাসপাতালে ভর্তি। কর্নাটকের উত্তর আঙ্কোলা জেলায় এদিন তাঁর গাড়ি দুর্ঘটনাগ্রস্ত হয়। মৃত্যু হয়েছে তাঁর আপ্ত সহায়ক দীপক নামের ব্যক্তিরও।পুলিস সূত্রে এমনটাই খবর।কেন্দ্রীয় মন্ত্রী বর্তমানে গোয়ার একটি হাসপাতালে ভর্তি। যদিও তিনি বিপদমুক্ত বলেই হাসপাতালের তরফে জানানো হয়েছে।

১৯৯৯ সাল থেকে টানা পাঁচবার উত্তর গোয়া থেকে জিতেছেন ৬৮ বছর বয়সী শ্রীপদ নায়েক। মোদী সরকারের আমলে গঠিত আয়ুষ মন্ত্রকের স্বাধীন দায়িত্বপ্রাপ্ত প্রতিমন্ত্রী তিনি। আয়ুষের প্রচার ও প্রসারের কাজে মিডিয়ায় অত্যন্ত পরিচিত মুখ তিনি। এর আগে বাজপেয়ীর সরকারেও মন্ত্রী ছিলেন তিনি।

আরও পড়ুন: কৃষি বিল নিয়ে ‘সুপ্রিম’ ধাক্কা কেন্দ্রের, আপাতত আইন স্থগিত রাখার নির্দেশ

গোয়া বিজেপির অন্যতম পুরনো এই সদস্য অতীতে রাজ্য সভাপতির দায়িত্বও পালন করেছেন। জানা গিয়েছে গাড়ি চালাতে গিয়ে নিয়ন্ত্রণ হারান নায়েকের চালক। তার জেরেই এই বিপত্তি। পুরোপুরি দুমড়ে মুচড়ে যাওয়া গাড়িটির ছবি ইতিমধ্যেই সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

এদিকে ইতিমধ্যেই ঘটনায় উদ্বেগ প্রকাশ করেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। তিনি ফোনে কথা বলেছেন গোয়ার মুখ্যমন্ত্রীর সঙ্গে এবং শ্রীপদ নায়েকের চিকিৎসার জন্য উপযুক্ত ব্যবস্থা করার নির্দেশ দিয়েছেন। পাশাপাশি কর্ণাটকের মুখ্যমন্ত্রী ইয়েদুরাপ্পা কন্নর জেলার পুলিশ সুপার এবং চিকিৎসকদের সঙ্গে কথা বলেছেন। প্রশাসনকে অগ্রাধিকারের ভিত্তিতে কাজ করার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী। পুলিশ ঘটনার তদন্তও শুরু করেছে।

এই ঘটনাতে দুঃখ প্রকাশ করেছেন রাজনৈতিক নেতৃত্বরা। কর্ণাটকের কংগ্রেস বিধায়ক আরভি দেশপান্ডে ট্যুইটে বলেন, “মাননীয় মন্ত্রী শ্রীপদ নায়েকের দুর্ঘটনার খবরে আমি হতবাক। তার স্ত্রীয়ের করুণ মৃত্যু হয়েছে। তাঁর পরিবার পরিজনের প্রতি আমার গভীর সমবেদনা। শ্রীপদজির দ্রুত আরোগ্য কামনা করছি। আশা করছি দ্রুত উনি বিপন্মুক্ত হবেন।”

আরও পড়ুন: মহাত্মা গান্ধীর খুনি গডসের অনুপ্রেরণা ছিল শ্যামাপ্রসাদ, সাভারকর, দাবি হিন্দু মহাসভার

Exit mobile version