অর্ণবের রিপাবলিকের টিআরপি কেস, বম্বে হাইকোর্টে প্ৰমাণ দিতে চলেছে পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অর্ণব গোস্বামীর রিপাবলিক টিআরপি নিয়ে গন্ডগোল পাকিয়েছে। তাদের হাতে বেশ কিছু প্ৰমাণও রয়েছে। বুধবার বম্বে হাইকোর্টকে এমনটাই জানাল মুম্বই পুলিশ। অর্ণব টিআরপি টিআরপি কেলেঙ্কারিতে যুক্ত বলে সরব হয়ে পুলিশ। এদিন অবশ্য আদালত মুলতুবি হয়ে যাই। ফলে শুনানি হয়নি। মামলার পরবর্তী শুনানি হবে ১৫ জানুয়ারি।

গত বছর রিপাবলিকের টিআরপি কেলেঙ্কারি সামনে আসে। বিজ্ঞাপন থেকে আরও টাকা রোজগারের চক্করে তিনি টাকা দিয়ে ভুয়ো টিআরপি দেখানোর চেষ্টা করেন। এমনটাই অভিযোগ। অর্ণবের হয়ে মামলা লড়ছেন সিনিয়র আইনজীবী হরিশ সালভে। এদিন তিনি আদালতে উপস্থিত ছিলেন না। অর্ণবের অন্য আইনজীবী আদালতকে সে কথা জানান। যে কারণে এদিন আদালত মুলতুবি হয়ে যায়।মুম্বই পুলিশের হয়ে মামলাটি লড়ছেন সিনিয়র আইনজীবী কপিল সিব্বল। হরিশ সালভে আসতে পারছেন না শুনে,সিব্বলও জানান শুনানি পরে হলে তাঁর সমস্যা নেই।

আরও পড়ুন: রাজভবনে ঘণ্টাখানেক মুখ্যমন্ত্রী মমতা, প্রথম টুইট মুছে ফের টুইট করলেন রাজ্যপাল

গত বছর ১৬ ডিসেম্বর বম্বে হাইকোর্টে কপিল সিব্বল জানিয়েছিলেন,অর্ণব গোস্বামীর ওপর কোনওরকম জোর জবরদস্তি করা হবে না। কেবল গোস্বামী নয়, অন্য কর্মচারীদের ওপর ও কোনো নিপীড়ন করা হবে না।

অন্যদিকে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলায় জামিন পেয়েছেন সাংবাদিক অর্ণব গোস্বামী। তাঁর অন্তর্বর্তী জামিন মঞ্জুর করেছে সুপ্রিম কোর্ট। শুধু অর্ণবই নন, ওই মামলায় অভিযুক্ত অন্য দু’জনেরও জামিন মঞ্জুর করেছে শীর্ষ আদালত। অবিলম্বে অর্ণবকে ছেড়ে দেওয়াও হয়েছে। অর্ণব এবং আরও দুই ব্যক্তির কাছ থেকে পাওনা টাকা না পেয়ে ২০১৮ সালে অন্বয় নায়েক নামের এক ব্যক্তি আত্মহত্যা করেন। সুইসাইড নোটে সকলের নামও উল্লেখ করে গিয়েছিলেন তিনি। তার ভিত্তিতে অর্ণব এবং বাকি দু’জনের বিরুদ্ধে আত্মহত্যায় প্ররোচনা দেওয়ার মামলা দায়ের হয়েছিল।

আরও পড়ুন: হিন্দু ধর্মের অবমাননার প্রমাণই নেই, বলেছে পুলিশ, জামিন খারিজ কমেডিয়ান ফারুকির

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest