এনকাউন্টারে মৃত বিকাশ দুবে, ও গুলি করে পালাচ্ছিল, দাবি যোগীর পুলিশের

‘কানপুরওয়ালা’ বিকাশ দুবেকে নিয়ে নাটকের শেষ নেই। এবার  গ্যাংস্টার বিকাশ দুবেকে মধ্যপ্রদেশ থেকে নিয়ে আসার সময় নাটকীয় ঘটনা।  প্রথমে পুলিসের গাড়ি ওল্টানো, ফের পুলিসের পিস্তল ছিনিয়ে বিকাশের পালানোর চেষ্টা শেষে এনকাউন্টারে মৃত্যু বিকাশ দুবের।

পুলিশ ভ্যান দুর্ঘটনার কবলে পড়ার পর পালানোর চেষ্টা করেছিল গ্যাংস্টার বিকাশ দুবে। শুক্রবার বিবৃতি দিয়ে এমনই দাবি করল উত্তরপ্রদেশ পুলিশ। তাদের দাবি, বিকাশকে আত্মসমর্পণ করতে বলা হয়েছিল। তবে তাতে আমল না-দিয়ে পুলিশকে লক্ষ করে গুলি চালায় সে।আট পুলিশকর্মীকে হত্যার ঠিক আট দিনের মাথায় পুলিশের এনকাউন্টারে মৃত্যু হল গ্যাংস্টার বিকাশ দুবের। পুলিশ জানিয়েছে, শুক্রবার সকালে কানপুরের ভৌতির কাছে ঘটনাটি ঘটেছে।

আরও পড়ুন : মমতার কথা শুনতে চায় অক্সফোর্ড, ফের আমন্ত্রণ নেত্রীকে

কানপুরের কাছে দুর্ঘটনায় বিকাশের গাড়ি।  কনভয়ে যে গাড়িতে বিকাশ ছিলেন, সেই গাড়িটিই উল্টে যায় বলে খবর।এসটিএফের কনভয়ের একটি গাড়ি উল্টে যায়, দুমড়ে মুছড়ে যায় গাড়িটি। পুলিস সূত্রে খবর, বিকাশ উল্টে যাওয়া গাড়ি থেকে পালাতে চেষ্টা করে।  এক পুলিস কর্মীর থেকে পিস্তল ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে,  শুরু হয়ে যায় পুলিসের সঙ্গে সংঘর্ষ।

উত্তরপ্রদেশ পুলিশের বিবৃতি অনুযায়ী, মধ্যপ্রদেশের উজ্জয়িনী থেকে বিকাশকে কানপুরে আনছিল উত্তরপ্রদেশ পুলিশের স্পেশাল টাস্ক ফোর্স (এসটিএফ)।কানপুরের ভৌতির কাছে উলটে যায় কনভয়ের একটি গাড়ি। সেই গাড়িতেই ছিল বিকাশ। দুর্ঘটনায় আহত হয় সে। আহত হন কয়েকজন পুলিশকর্মীও। গোলাগুলিতে বিকাশ জখম হয়েছিল বলে জানিয়েছে পুলিশ। পুলিশ জানিয়েছে, আহত বিকাশকে হাসপাতালে ভর্তি করা হয়েছিল। চিকিৎসা চলাকালীন সেখানেই তার মৃত্যু হয়।

বৃহস্পতিবার বেলা গড়াতেই বিকাশ দুবের গ্রেপ্তারির এই ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। ২ জুলাই রাতে কানপুরের বিকরু গ্রামে আট জন পুলিশকে মারার পর থেকে বেপাত্তা ডনকে বৃহস্পতিবার মধ্যপ্রদেশের উজ্জয়িনীর মহাকাল মন্দির থেকে জালে তোলে পুলিশ। সূত্রের খবর, সকাল সাতটা নাগাদ মন্দিরের পিছনের গেট দিয়ে পুজো দিতে এসেছিল বিকাশ। সঙ্গে ছিল পুজো দেওয়ার ভিআইপি পাস। মাস্কের আড়াল থেকে মুখটা দেখে চিনতে পেরে মন্দিরের সামনের এক ফুলবিক্রেতা মন্দিরের নিরাপত্তা কর্মীদের সতর্ক করেন। প্রায় ঘণ্টা দুয়েক পর মন্দিরের বাইরে থেকে বিকাশকে গ্রেপ্তার করে পুলিশ। শুক্রবার হয়ে গেল খেল খতম। থেকে গেল বহু প্রশ্ন।

আরও পড়ুন : কোমরের পেছনের মেদ জমছে? ঝপ করে কমিয়ে ফেলুন এই ব্যায়ামগুলির সাহায্যে