কোথায় অমিত শাহ? থানায় দায়ের ‘মিসিং ডায়েরি’

দেশের প্রত্যেকটি মানুষের কাছে সরকারকে উত্তর দিতে হবে। কিন্তু বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মোদী সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই এই নিখোঁজ রিপোর্ট দায়ের করা হয়েছে।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

নিখোঁজ অমিত শাহ! কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কোথায়? তা খুঁজে বার করতে বুধবার দিল্লি পুলিশের দ্বারস্থ হয়েছেন এক ছাত্রনেতা। ন্যাশনাল স্টুডেন্ট ইউনিয়ন অফ ইন্ডিয়া(NSUI)-র সাধারণ সম্পাদক নাগেশ কারিআপ্পা জানান, অমিত শাহ নিখোঁজ। এই মর্মে দিল্লি পুলিশ স্টেশনে তিনি একটি নিখোঁজ ডায়েরি করেছেন।

টিভির পর্দায়, নিজের দফতরে দেখা যাচ্ছে অমিত শাহকে। সেক্ষেত্রে এই ‘মিসিং ডায়েরি’-র তাৎপর্য কী? এই প্রশ্নের উত্তরে নাগেশ জানান, রাজনৈতিক নেতাদের জীবনের উদ্দেশ্য দেশের মানুষের সেবা করা, নিজের দেশের মানুষের পাশে দাঁড়ানো। তাদের দুঃখে সময় পাশে থেকে সাহায্য করা। কিন্তু দেশ যখন কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে তখন দেখা পাওয়া যাচ্ছে না এই রাজনৈতিক নেতাদের।

আরও পড়ুন : Cyclone Alart: ধেয়ে আসছে বছরের প্রথম ঘূর্ণিঝড়, কড়া সতর্কবার্তা জারি

এনএসইউআই-র সর্বভারতীয় সম্পাদক এবং মুখপাত্র লোকেশ চুঘ দাবি করেন, অমিত শাহের নামে নিখোঁজ-ডায়েরি করার পরই সংগঠনের দফতরে কারিয়াপ্পার সঙ্গে দেখা করতে এসেছিলেন দিল্লি পুলিশের কয়েকজন আধিকারিক। তিনি বলেন, ‘‘২০১৩ সাল পর্যন্ত নাগরিকদের দায়িত্ব নিতে দেখা যেত রাজনৈতিক নেতা-নেত্রীদের। বিজেপি সরকারে আসার পর সব বদলে গিয়েছে। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর পর এই সরকারের দ্বিতীয় গুরুত্বপূর্ণ ব্যক্তি কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহকে খুঁজেই পাওয়া যাচ্ছে না এই অতিমারি-কালে।’’

একটি বিবৃতিতে NSUI এর পক্ষ থেকে জানানো হয়, ‘করোনা পরিস্থিতির জন্য দেশ একটি কঠিন সময়ের মধ্যে দিয়ে যাচ্ছে। এই পরিস্থিতিতে সরকার যাতে দেশের প্রত্যেকটি মানুষের পাশে দাঁড়ায়, আমরা প্রত্যেকেই তা চাইছি। দেশের প্রত্যেকটি মানুষের কাছে সরকারকে উত্তর দিতে হবে। কিন্তু বর্তমান পরিস্থিতি নিয়ন্ত্রণ করতে মোদী সরকার সম্পূর্ণভাবে ব্যর্থ। তাই এই নিখোঁজ রিপোর্ট দায়ের করা হয়েছে। আমরা চাই সরকার সামনে এসে নিজের পক্ষ রাখুক।’

আরও পড়ুন : কেন জিএসটি বৈঠক এড়াচ্ছে কেন্দ্র? নির্মলা সীতারামনকে চিঠি অমিত মিত্রের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest