Site icon The News Nest

কৃষক প্রতিবাদ মঞ্চে হিন্দুদের অসম্মান, যুবরাজের বাবার গ্রেপ্তার চাই, দাবি নেটদুনিয়ায়

yuvi father

ফের বিতর্কে জড়ালেন যুবরাজের পিতা। তবে এবার কারণ অন্য। কৃষক আন্দোলনের পাশে দাঁড়িয়ে হিন্দুদের বিরুদ্ধে এবার তোপ দাগলেন যোগরাজ।কৃষক আন্দোলনের মাঝে আচমকাই হাজির হলেন যোগরাজ সিং। সেখানে গিয়ে তিনি বলে বসলেন, ”হিন্দুরা গদ্দার। ওরা ১০০ বছর মোঘলদের গোলাম হয়ে ছিল।”

সোশ্যাল মিডিয়ায় তাঁর সেই মন্তব্যের ভিডিওটি ছড়িয়ে পড়তেই সমালোচনার ঝড় উঠেছে। কৃষক আন্দোলনের মঞ্চকে হিন্দু বিরোধিতার মঞ্চ হিসেবে ব্যবহার করায় তাঁকে তুলোধোনা করেছে নেটিজেনদের একাংশ। এমনকী নেটদুনিয়ায় ট্রেন্ডিং হয়ে গিয়েছে #ArrestYograjSingh।

আরও পড়ুন: আসানসোলের বারাবনিতে বোমা, গুলি ,আহত ২, শুরু বিজেপি-তৃণমূল তরজা

কৃষক আন্দোলনকে সমর্থন জানিয়ে নিজের বক্তব্য পেশ করছেন যোগরাজ সিং। আর সেখানেই তিনি বলেন, হিন্দুরা তাঁদের (শিখদের) সঙ্গে বিশ্বাসঘাতকতা করেছে। মুঘলদের গুলাম হয়ে থেকেছে। আর এই মন্তব্য নিয়েই আপত্তি তুলেছেন অনেকে।

যোগরাজের মন্তব্যের নিন্দা করে অনেকের দাবি, এমন কথা বলার জন্য তাঁর লজ্জা হওয়া উচিত। এতে গোটা হিন্দু জাতির অসম্মান করা হয়েছে। সাম্প্রদায়িক হিংসা ছড়ানোর জন্য উঠেছে তাঁর গ্রেপ্তারির দাবিও। যদিও গোটা বিষয়টি নিয়ে বিতর্ক শুরু হওয়ার পর যোগরাজের কোনও প্রতিক্রিয়া মেলেনি।

যোগরাজ সিং হিন্দু মা-বোনদের সম্পর্কেও কুরুচিকর মন্তব্য করেছেন। এসব অশালীন, বিতর্কিত ও অসংবেদনশীল কথা তিনি বলেছেন খোলা মঞ্চ থেকে। তাঁর পুরো বক্তব্য রেকর্ড হয়েছে মোবাইলে। আর সেই রেকর্ডি ও ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে পড়তে বেশি সময় লাগেনি।

কৃষক আন্দোলনের মাঝে গিয়ে যোগরাজ হঠাত্ কেন সাম্প্রদায়িক মন্তব্য করলেন, এই প্রশ্নও উঠছে। তবে যোগরাজ যখন এসব মন্তব্য করছিলেন, তখন আন্দোলনরত কৃষকরা এই ব্যাপারে প্রতিবাদ করেননি।

আরও পড়ুন: ‘সভা করতে বাধা দিচ্ছে অনুব্রত মণ্ডল’, ফের অভিযোগ সিদ্দিকুল্লা চৌধুরীর

 

Exit mobile version