Site icon The News Nest

প্রাক্তন PM মনমোহন সিংয়ের বাড়ির বাইরে করোনা-কোয়ারানটিন নোটিশ!

ওয়েব ডেস্ক : প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিংয়ের বাড়ির সামনে শনিবার নজরে পড়ে একটি কোয়ারেন্টাইন নোটিশ। সঙ্গে সঙ্গে চাঞ্চল্য ছড়িয়ে পড়ে। বেশ কয়েকদিন ধরেই অসুস্থ প্রাক্তন প্রধানমন্ত্রী। ফলে জল্পনা ছড়িয়ে পড়ে দ্রুত।

৩, মোতিলাল নেহেরু প্লেসের বাসভবনের সামনে কোয়ারেন্টাইন নোটিশ দেখে খোঁজ নিতে শুরু করেন অনেকেই। যথেষ্ট উদ্বিগ্ন হয়ে পড়েন কংগ্রেস কর্মীরা। দ্য ইন্ডিয়ান এক্সপ্রেসের খবর থেকে জানা গেছে, প্রাক্তন প্রধানমন্ত্রীর বাড়ির এক পরিচারিকার মেয়ে করোনা আক্রান্ত। সার্ভেন্ট কোয়ারটারের বাসিন্দা ওই পরিচারিকাদের কোয়ারানটিনে পাঠানো হয়েছে। এরপরই প্রাক্তন প্রধানমন্ত্রীর বাসভবনের সামনে কোয়ারানটিন নোটিশ লাগানো হয়।

আরও পড়ুন : গন্ধ পাচ্ছেন না, মুখে স্বাদ নেই? সাবধান! করোনাও হতে পারে

মে-তেই জ্বর নিয়ে হাসপাতালে ভর্তি হয়েছিলেন ৮৭ বছরের প্রাক্তন প্রধানমন্ত্রী সিং। কার্ডিওথোরাসিক ওয়ার্ডে ভর্তি করা হয়েছিল তাঁকে। জ্বর থাকায় করোনা পরীক্ষাও করা হয়েছিল। তবে করোনা পরীক্ষার রেজাল্ট নেগেটিভ এসেছিল।

চিকিৎসার পর অবস্থার উন্নতি হওয়ায় হাসপাতাল থেকে বাড়িতে ফিরে আসেন প্রাক্তন প্রধানমন্ত্রী। গত বৃহস্পতিবারও ভিডিয়ো কনফারেন্সের মাধ্যমে কংগ্রেসের বৈঠকে অংশ নিয়েছিলেন মনমোহন সিং।

আরও পড়ুন : হোয়্যাটসঅ্যাপে যোগীর বাড়ি উড়িয়ে দেবার হুমকি , তঠস্থ পুলিশ, নামানো হয়েছে স্নিফার ডগ

Exit mobile version