Site icon The News Nest

বক্সারের মতোই সিক্স প্যাক রাহুলের, নেটদুনিয়ায় ভাইরাল ছবি

rahul

রাহুলের ‘সিক্স প্যাক অ্যাবস’ দেখে প্রশংসায় নেটিজেনরা। জল থেকে সাঁতার কেটে যখন রাহুল নৌকোয় উঠলেন, পুরো শরীর তখন জলে ভেজা। কালো টি-শার্টে স্পষ্ট বোঝা যাচ্ছে ‘সিক্স প্যাক অ্যাবস’। কংগ্রেসের (Congress) প্রাক্তন সভাপতি তথা সাংসদ রাহুল গান্ধীর (Rahul Gandhi) এই ছবিই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল। প্রশংসায় পঞ্চমুখ বিজেন্দর সিং-সহ আরও অনেকেই।

এর আগে গত বুধবার কোল্লামের থাঙ্গাসেরি বিচে গিয়েছিলেন রাহুল। সেখানে বেশ কিছুক্ষণ কথা বলেন স্থানীয় মৎস‌্যজীবীদের সঙ্গে। তাঁদের জীবনযুদ্ধের কাহিনি, দুঃখ-দুর্দশার কথা মন দিয়ে শোনেন তিনি। এরপর সোজা উঠে যান একটি বোটে। মৎস‌্যজীবীদের সঙ্গে কয়েকবার জলে জাল ফেলে মাছও ধরেন। তার মধ্যে একবার খালি জালও ওঠে। এই সময়ই তাঁর একটি ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে।

আরও পড়ুন: ‘না রে না টুম্পা ব্রিগেড যাবে না,’ বামেদের প্যারোডির পাল্টা জবাব তৃণমূলের

বিজেন্দর টুইট করে লেখেন, একেবারে পেশাদার বক্সারদের মতো অ্যাবস। দলনেতার এমনই ফিট হওয়া দরকার। রাহুলের এই ছবি টুইট করেন রাজীব শুক্লাও। তবে বিজেপির নেতারা কেউ কেউ আবার মশকরাও করেন।

নেটাগরিকদের একাংশ রাহুলের সমালোচনা করতে ছাড়েননি। কারও মতে, পেটের যত্ন না নিয়ে, তিনি যদি বুদ্ধির যত্ন নিতেন, তবে কাজের কাজ হত। কারও মতে, এ সবই নকল জামার কেরামতি। কেউ আবার বলেছেন, লোকসভায় না গিয়ে তিনি এ সব করছেন কেন? তবে তারও উত্তর এসেছে রাহুল অনুরাগীর থেকে। লোকসভায় হাজিরা প্রসঙ্গে একজনের মন্তব্য, তবুও তো রাহুলের হাজিরার তথ্য সেখানে আছে, নরেন্দ্র মোদীর হাজিরার হিসেব খুঁজলে, তা পাওয়া যায় না।

তবে এ সবের মধ্যেও বক্সার বিজেন্দর সিংহ এই ছবিটি নিজের নেটমাধ্যমে প্রকাশ করেছেন। সঙ্গে লিখেছেন, ‘পুরো বক্সারের মতো অ্যাবস। খুব সাহসী, স্বাস্থ্যবান এবং মানুষের নেতা। বহু দূর যেতে হবে’।

আরও পড়ুন: ‘বাংলার মেয়ে নন, বাংলাদেশি অনুপ্রবেশকারীদের ফুফু, আর রোহিঙ্গাদের খালা’ নাম না করে খোঁচা শুভেন্দুর

Exit mobile version