Site icon The News Nest

দাদু হয়ে উচ্ছ্বসিত মুকেশ অম্বানী, ঘর আলো করে এল আকাশ-শ্লোকার সন্তান

ambani shloka

দাদু হলেন মুকেশ আম্বানি (Mukesh Ambani)। শ্লোকা এবং আকাশের কোলজুড়ে এল এক ফুটফুটে রাজপুত্তুর। অতঃপর মুম্বইয়ের আন্তিলিয়ায় এখন খুশির হাওয়া। গোটা বাড়িতে সাজ-সাজ রব। আম্বানি পরিবারে খুদে অতিথির আগমন। চারটিখানি কথা নয়।

সংবাদমাধ্যমের প্রথম পাতায় নিয়মিত জায়গা করে নিলেও, শ্লোকা যে সন্তানসম্ভবা, এত দিন ঘুণাক্ষরেও টের পায়নি কেউ। এ দিন মুম্বইয়ে শ্লোকা পুত্রসন্তানের জন্ম দেওয়ার পর অম্বানী পরিবারের তরফে একটি বিবৃতি জারি করে সুখবর দেওয়া হয়। তাতে বলা হয়, ‘শ্রীকৃষ্ণের আশীর্বাদে আজ মুম্বইয়ে শ্লোকা এবং আকাশ অম্বানীর ঘরে পুত্রসন্তান এসেছে। মা এবং ছেলে, দু’জনেই ভাল আছেন। নতুন সদস্যের আগমন অম্বানী এবং মেহতা পরিবারে খুশির হাওয়া বয়ে এনেছে’।

আরও পড়ুন: হয়নি কনকাঞ্জলি, শ্বশুরবাড়িতে রওনা দিলেন দেবলীনা, রইল অ্যালবাম…

এদিন এক বিবৃতি প্রকাশ করে আম্বানি পরিবারের তরফে বলা হয়েছে, শ্রীকৃষ্ণের আশীর্বাদে শ্লোকা এবং আকাশের কোলজুড়ে এক ফুটফুটে সন্তান জন্ম নিয়েছে। ধীরুভাই এবম কোকিলাবেন আম্বানির প্রথম প্রপৌত্রকে স্বাগত জানাতে পেরে বেজায় খুশি দাদু-ঠাকুমা হয়ে মুকেশ ও নীতা আম্বানি।

২০১৯ সালে ছোটবেলার বান্ধবী শ্লোকা মেহতার সঙ্গে বিয়ে হয় আকাশ আম্বানির। হিরে ব্যবসায়ী রাসেল মেহতার মেয়ে হলেন শ্লোকা।হিরে ব্যবসায়ী রাসেল এবং মোনা মেহতার মেয়ে শ্লোকা।

২০১৯-এ দুই পরিবারের এতদিনের ব্যবসায়িক সম্পর্ক পারিবারিক সম্পর্কে পরিণত হয়। গত বছর ৯ মার্চ সাতপাকে বাঁধা পড়েন আকাশ ও শ্লোকা। বিশ্বের তাবড় শিল্পপতি, অভিনেতা, ক্রিকেটার, রাজনীতিক এবং অন্যান্য বিশিষ্ট ব্যাক্তিরা তাতে আমন্ত্রিত ছিলেন।আকাশ এবং ঈশার পর কবে অনন্ত আম্বানির সঙ্গে রাধিকা মার্চেন্টের বিয়ে দেন মুকেশ আম্বানি, নীতা আম্বানি, সেই অপেক্ষা করছে বিভিন্ন মহল।

আরও পড়ুন: বাড়ির টবে চাষ করুন সুন্দর এই শীতকালীন ফুল, জেনে নিন সহজ পদ্ধতি…

 

Exit mobile version