হাইটেনশন তারে ছোঁয়া লাগতেই দাউদাউ করে জ্বলল বাস, জীবন্ত দগ্ধ হয়ে মৃত ৬ জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বিপদ বলে কয়ে আসেনা। কখন যে কোন বিপদ ওঁৎ পেতে আছে কেউ জানে না। তীর্থ সেরে বাড়ি ফিরছিলেন জনা ২৫ পুণ্যার্থী। রাস্তায় হাইটেনশন তারের সংস্পর্শে এসে দাউদাউ করে জ্বলে গেল যাত্রীবোঝাই বাস। জীবন্ত দগ্ধ হলেন ছ’জন। গুরুতর জখম অবস্থায় হাসপাতালে চিকিৎসাধীন আর ১৭ জন। এমনই ভয়াবহ দুর্ঘটনার ঘটল রাজস্থানে (Rajasthan)।

আজমেঢ় থেকে জনা পঁচিশেক যাত্রী বারমেরের এক জৈন মন্দিরে গিয়েছিলেন। সেখান থেকে ফেরার পথে শনিবার সন্ধেয় জালোর জেলার মহেশপুরের কাছে রাস্তা হারিয়ে ফেলে বাসটি (Bus)। গুগল ম্যাপ দেখে রাস্তা খোঁজার সময় একটি সরু গলিতে ঢুকে পড়েন বাসের চালক। সেখানেই বিপত্তি বাধে।

আরও পড়ুন: পিছু ছাড়ছেনা কৃষ্ণসার হরিণ হত্যা মামলা,সলমন খানকে ফের হাজিরার নির্দেশ আদালতের

মহেশপুরের ওই রাস্তায় একটি ঝুলে থাকা হাইটেনশন তার বাসের ছাদ ঠেকে যায়। সঙ্গে সঙ্গে দাউদাউ করে আগুন ধরে যায় বাসে। চালক ও তাঁর সহযোগী বাসের মধ্যেই জীবন্ত দগ্ধ হন। পুড়ে যান আরও চারজন। হাসপাতালের নিয়ে গেলে ছ’জনেরই মৃত্যু হয়। আরও ১৭ জন গুরুতর জখম হয়ে যোধপুরের হাসপাতালে ভরতি রয়েছেন।

এই দুর্ঘটনা প্রসঙ্গে জালোরের অ্যাডিশনাল ডিস্ট্রিক্ট কালেক্টর ছগন লাল গয়াল জানিয়েছেন, মান্ডোলি থেকে বেওয়ার উদ্দেশে যাত্রা করা বাসটি রাস্তা হারিয়ে ফেলেছিল। সে সময় তার ওপর ইলেকট্রিক তার এসে পড়ে। মুহূর্তে জ্বলে যায় গোটা বাস।

আরও পড়ুন: ঢাকডোল পিটিয়ে চালু ‘সম্মান’ প্রকল্প, আর মধ্যেই মধ্যপ্রদেশে ৩ দফায় গণধর্ষণ ১৩ বছরের কিশোরী

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest