Site icon The News Nest

২০ লক্ষ টাকা নিয়ে চম্পট ১১ বছরের বালক, হতবাক ব্যাঙ্ক কর্মীরা

rs

প্রথমটা কেউই আন্দাজ করতে পারেনি। কিন্তু দিনের শেষে হিসেব মেলাতে গিয়েই গরমিল। দেখা গেল ব্যাংক থেকে উধাও হয়ে গিয়েছে ২০ লক্ষ টাকা! সিসিটিভি ক্যামেরা থেকে ক্রমে পরিষ্কার হল, এই ঘটনার পিছনে রয়েছে এক বছর এগারোর বালক। সেই সরিয়েছে অতগুলো টাকা! এমন ঘটনায় তাজ্জব ব্যাংক কর্মী ও পুলিশরা।

আরও পড়ুন : মুখের ভাষা অত্যন্ত খারাপ! ‘সুশিক্ষা’ দিতে আইসোলেশনে পাঠানো হল ৫ টিয়াকে

সোমবার এই ঘটনা ঘটেছে হরিয়ানার (Haryana) জিন্দে পাঞ্জাব ন্যাশনাল ব্যাংকের এক শাখায়। দিব্যি সবাইকে বোকা বানিয়ে সেদিন ওই বালক টাকা নিয়ে সরে পড়ে ব্যাংক থেকে। ব্যাংক কর্মীদের কারও মনে সন্দেহের ন্যূনতম কোনও চিহ্ন দেখা যায়নি।

ঠিক কী ঘটেছিল? জানা যাচ্ছে, ক্যাশিয়ার তাঁর কেবিন ছেড়ে বেরিয়ে যেতেই ওই বালক চুপিসারে ঢুকে পড়ে সেখানে। খুব দ্রুত টাকার বান্ডিল তুলে নিজের ব্যাগে ভরে আবার কেবিন থেকে বেরিয়ে আসে সে। কাউকে কিছু টের পেতে না দিয়ে।

সন্ধ্যাবেলায় হিসেব মেলাতে গিয়ে ধরা পড়ে চুরির ব্যাপারটা। বারবার দেখা যায় নগদ টাকা কম পড়ছে। হিসেব মিলছে না। ক্রমে পরিষ্কার হয়ে যায়, কেউ টাকা সরিয়েছে। এরপর খতিয়ে দেখা হয় সিসিটিভি ফুটেজ। আর তখনই ধরা পড়ে ঘটনার পিছনে আসলে কে।

পুলিশ জানিয়েছে, ঘটনার দিন ব্যাংকে খুব ভিড় ছিল। তাই ক্যাশিয়ার বাথরুমে যাওয়ার সময় তাড়াহুড়োয় কেবিন লক করতে ভুলে যান। আর তাতেই ঘটে যায় বিপত্তি। ৫ লক্ষ টাকার চারটি বান্ডিল চুরি করে নিয়ে চম্পট দেয় ওই বালক।

আরও পড়ুন : মন্টুরাম পাখিরার ‘মৃত্যু’তে শোকপ্রকাশ মুখ্যমন্ত্রীর, অথচ করোনা আক্রান্ত মন্ত্রী দিব্যি বেঁচে!

 

Exit mobile version