স্কুল শৌচালয়ের গোপন ক্যামেরা! ৫২ শিক্ষিকার ভিডিয়ো তুলে ব্ল্যাকমেল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কয়েক মাস ধরে তাঁদের বেতন বন্ধ। বেতন চাইলে উলটে ব্ল্যাকমেল করা হচ্ছে। ভয় দেখানো হচ্ছে গোপন ভিডিয়ো ফাঁসের। স্কুলের ওয়াশরুমের গোপন ক্যামেরায় বিভিন্ন সময়ে, সকলের অজ্ঞাতে তুলে রাখা সেই ভিডিয়ো-ছবি। একজন, দু’জন নয়। একসঙ্গে ৫২ জন শিক্ষিকা স্কুল কর্তৃপক্ষের বিরুদ্ধে একই অভিযোগ এনে পুলিশের দ্বারস্থ হয়েছেন। ঘটনা যোগীরাজ্য উত্তরপ্রদেশের মেরটের এক বেসরকারি স্কুলের।

আরও পড়ুন : একা প্রিয়াঙ্কা নন, এমন পোশাক ২০ বছর আগেই পরেছিলেন এই অভিনেত্রী! দেখুন ছবি…

কোনও অসৎব্যক্তি, সমাজবিরোধী বা সংস্থার কাজ নয়। খোদ একটি স্কুলের কর্তৃপক্ষ এমন কাজ করেছে বলে অভিযোগ। আর যোগী আদিত্যনাথের রাজ্যের এই ঘটনা নিয়ে নিন্দার ঝড় বইছে।  স্কুল কর্তৃপক্ষ অবশ্য সব অভিযোগ অস্বীকার করেছে।

শিক্ষিকাদের অভিযোগ, স্কুল কর্তৃপক্ষ কয়েক মাস ধরেই বেতন দিচ্ছে না। বকেয়া বেতন চাইলে অভদ্র আচরণ করছেন পরিচালন কমিটির সদস্যরা। তার পর একদিন হঠাত্ করেই ডেকে তাঁদের গোপন ক্যামেরায় তোলা ছবি ও ভিডিয়ো দেখায় স্কুল কর্তৃপক্ষ। শিক্ষিকাদের এই অভিযোগের ভিত্তিতে পুলিশ যৌন হয়রানি (৩৫৪’এ )-সহ আইপিসির ৫০৪ ও ৩৫৪ (সি) ধারায় বুধবার একটি এফআইআর নিয়েছে।

২০১৭ সালে এই স্কুলের কর্তৃপক্ষই বলেছিল, প্রতিটি ছাত্রকে উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের মতো হেয়ারকাট করতে হবে। এমনকী, উঁচু ক্লাসের ছেলেদের বলা হয়েছিল, কোনওভাবেই দাড়ি রাখা যাবে না। কারণ এটি স্কুল। কোনও মাদ্রাসা নয় যে নামাজ আদায় করতে হবে। তার পর থেকেই এই স্কুল বিতর্কের কেন্দ্রে। এবার অবশ্য শিক্ষিকাদের অভিযোগ অস্বীকার করেছে কর্তৃপক্ষ।

আরও পড়ুন : বলিউডের মেয়েরা সবাই ড্রাগখোর আর ছেলেরা ধোয়া তুলসী পাতা! মাদক কাণ্ডে পিতৃতন্ত্রকে বিঁধলেন মিমি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest