আটকাবে রোগ, হবে স্টাইল! পরবেন নাকি সোনার মাস্ক? জেনে নিন দাম…

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: করোনার প্রবল দাপটের মধ্যে মহারাষ্ট্রে মাস্ক পরে ঘুরছে সবাই। বিভিন্ন দামের, বিভিন্ন মেটিয়ালের। পিছিয়ে থাকবেন কেন শঙ্কর কারাডে! তিনি বানিয়ে নিলেন সোনার মাস্ক।

করোনাভাইরাস থেকে বাঁচতে মুখে মাস্ক পরা বাধ্যতামূলক করার নির্দেশ দিয়েছে সরকার। অফিসে, বাজারে, শপিং মলে কিংবা মন্দির চত্বরে, সর্বত্র মাস্ক পরাটাই এখন নিউ নর্ম্যাল। অনেকেই মাস্কে ডিজাইন করছেন, আনছেন অভিনবত্বও। কিন্তু সব ছাপিয়ে এখন সকলের মুখে মুখে একজনেরই নাম শোনা যাচ্ছে। পুনে জেলার পিম্পরি-ছিনছওয়াডের বাসিন্দা শংকর কুরাদে। করোনার সুরক্ষা কবচ হিসেবে নিজেই তৈরি করে ফেললেন সোনার মাস্ক! এই বাজারে যার মূল্য প্রায় ২.৮৯ লক্ষ টাকা। মহারাষ্ট্রের পুনে জেলার পিম্প্রি ছিন্দওয়াড়ার শঙ্করের কাণ্ড দেখে হতবাক এলাকার মানুষজন।

আরও পড়ুন: Delhi Violence: মুসলিমের উপর হামলা চালাতে হোয়াটসঅ্যাপে প্ররোচনা হিন্দুদের, ‘জয় শ্রীরাম’ না বললেই খুন

এএনআইয়ের একটি সাক্ষাত্‍কারে তিনি জানিয়েছেন, ‘গোটাটা সোনার তৈরি হলেও, বেশ পাতলা। এরই মধ্যে কিছু ছিদ্র রয়েছে, যার ফলে শ্বাস-প্রশ্বাসে কোনও অসুবিধা হওয়ার নয়। তবে কতটা কার্যকর ক্ষমতা রয়েছে , তা আমি নিশ্চিত নই।’

সোনার তৈরি এই মাস্ক কতটা ভাইরাস প্রতিরোধকারী সে বিষয়ে মাথাব্যাথা না হলেও, শহরে বেশ সাড়া ফেলে দিয়েছেন এই গোল্ড ম্যান! শুধু যে মুখেই মাস্ক পড়েছেন তাই নয়, গলাতেও রয়েছে মোটা সোনার চেন। হাতের প্রতিটি আঙ্গুলেই রয়েছে সোনার আংটি! এমন শৌখিন মানুষকে নিয়ে যে সোশ্যাল মিডিয়ায় শোরগোল পড়ে যাবে , তা বলাই বাহুল্য।

শঙ্করের এই ছবিটি ২৬২ বার রিটুইট করা হয়েছে এবং তাতে ১ হাজারেরও বেশি লাইক পড়েছে। তাঁর ছবিটি দেখে বহু মানুষ নানা মন্তব্যও করেছেন। একজন তো কটাক্ষ করে এমন মন্তব্যও করেছেন যে, এই আজব ঘটনা কেবল ভারতেই ঘটতে পারে।

আরও পড়ুন: আয়কর রিটার্নের শেষ তারিখ ৩০ নভেম্বর, এবার বদল নিয়মেও!

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest