করোনা পরবর্তী শুশ্রুষা, অমিত শাহকে ভর্তি করা হল দিল্লির এইমসে, থাকবেন ২৪ ঘণ্টা পর্যবেক্ষণে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্বাধীনতা দিবসের আগের দিনই করোনা মুক্ত হয়ে বাড়ি ফিরেছিলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ। কিন্তু ফের তাঁকে হাসপাতালে ভর্তি করতে হল। সোমবার বেশি রাতে প্রাক্তন বিজেপি সভাপতিকে ভর্তি করা হয়েছে নয়াদিল্লির এইমস হাসপাতালে।

আপাতত এইমসের কার্ডিয়োথোরাসিক অ্যান্ড নিউরোসায়েন্সেস সেন্টারের ভিআইপি ওয়ার্ডে ভরতি আছেন শাহ। মঙ্গলবার সকালে এইমসের তরফে একটি বিবৃৃতিতে জানানো হয়েছে, গত তিন-চারদিন ধরে ক্লান্তি বোধ করছেন স্বরাষ্ট্রমন্ত্রী। গায়ে ব্যথাও হচ্ছে। তবে তিনি করোনায় আক্রান্ত হননি। করোনা পরবর্তী চিকিৎসার জন্য এইমসে ভরতি করা হয়েছে। শারীরিক অবস্থাও স্থিতিশীল রয়েছে এবং হাসপাতাল থেকেই কাজ করছেন।

আরও পড়ুন: সিবিআইয়ের প্রাক্তন স্পেশ্যাল ডিরেক্টর রাকেশ আস্থানা এবার বিএসএফের ডিজি

গত ২ অগস্ট অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়েছিল। তার পরেই তিনি ভর্তি হয়েছিলেন দিল্লির কাছে গুরুগ্রামের মেদান্ত সুপার স্পেশ্যালিটি হাসপাতালে। কিন্তু এমসের মতো সরকারি হাসপাতালে না গিয়ে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী কেন বেসরকারি হাসপাতালকেই চিকিৎসার জন্য বেছে নিলেন, তা নিয়ে প্রশ্ন তুলেছিলেন কংগ্রেস সাংসদ শশী তারুর। গুরুগ্রামের ওই হাসপাতালে চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার পরে অমিতের কোভিড-১৯ পরীক্ষা করানো হয়। গত শুক্রবার (১৪ অগস্ট) সেই পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ আসে। এর পর তাঁকে বাড়িতে থাকার পরামর্শ দিয়েছিলেন চিকিৎসকেরা।

হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীকে নিয়ে উদ্বেগের কোনও কারণ নেই। হাসপাতাল থেকেই তিনি সমস্ত কাজ করছেন।

আরও পড়ুন: একই রকম সংকটে প্রণববাবু , রয়েছেন সেই ভেন্টিলেশনেই

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest