অমিত শাহের কোভিড রিপোর্ট নেগেটিভ, টুইট করেও ডিলিট মনোজ তিওয়ারির

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে। রবিবার টুইট করে এমনটাই দাবি করলেন বিজেপি সাংসদ মনোজ তিওয়ারি।

গত ২ অগস্ট কোভিড পজিটিভ ধরা পড়ে শাহের। তার পরই তাঁকে ভর্তি করানো হয় গুরুগ্রামের মেদান্ত সুপার স্পেশালিটি হাসপাতালে। হাসপাতালের চিকিৎসকরা জানান, কোমর্বিডিটি রয়েছে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রীর। তাই তাঁকে নিয়ে ঝুঁকি অনেক বেশি। কিন্তু কিছুক্ষণ পরই সেই টুইট ডিলিট করে দিলেন তিনি। একইসঙ্গে কেন্দ্রীয় স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে জানানো হল, শাহের নয়া কোনও করোনা টেস্টই হয়নি। তাই রিপোর্ট নেগেটিভ আসার প্রশ্নই নেই।

রবিবার বেলা ১২ টা নাগাদ একটি টুইটবার্তায় দিল্লি বিজেপির প্রাক্তন সভাপতি বলেন, ‘দেশের যশস্বী স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের কোভিড রিপোর্ট নেগেটিভ এসেছে।’ একটি অংশের থেকে দাবি করা হয়, শাহের সবেমাত্র প্রথম টেস্ট নেগেটিভ এসেছে। দ্বিতীয় পরীক্ষার ফল নেগেটিভ এলে তবেই হাসপাতাল থেকে ছাড়া পাবেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী।

আরও পড়ুন: পূর্ব বর্ধমান জেলার দৈনিক করোনা পরীক্ষা দ্বিগুণ করার নির্দেশ রাজ্যের, বাজারহাট খোলার সময়সীমা নিয়ে কাটলো বিভ্রান্তি

যদিও কিছুক্ষণ পর স্বরাষ্ট্র মন্ত্রকের তরফে জানানো হয়, প্রথমবার করোনা টেস্টের পর পরে নতুন করে শাহের আর কোনও পরীক্ষা হয়নি। অর্থাৎ তাঁর করোনা রিপোর্ট নেগেটিভ আসেনি। তারইমধ্যে নিজের টুইট ডিলিট করে দেন মনোজ।

শাহ নিজেই টুইট করে আক্রান্ত হওয়ার কথা জানিয়েছিলেন। তিনি বলেছিলেন, “করোনার প্রাথমিক উপসর্গ ধরা পড়ায় নমুনা পরীক্ষা করিয়েছি। তাতে রিপোর্ট পজিটিভ এসেছে।” পাশাপাশি তিনি এও বলেছিলেন, “আমি ঠিক আছি। চিকিত্সকদের পরামর্শ মতো হাসপাতালে ভর্তি হয়েছি। যাঁরা আমার সংস্পর্শে এসেছিলেন তাঁদের কাছে অনুরোধ নমুনা পরীক্ষা করিয়ে নিন।” যে দিন কোভিড পজিটিভ ধরা পড়ে, তার কয়েক দিন আগেই বাংলার বিজেপি সাংসদদের সঙ্গে বৈঠক করেছিলেন শাহ। তাঁরাও নিভৃতবাসে যান।

চিকিৎসাধীন শাহ হাসপাতাল থেকেই নিয়মিত বিভিন্ন বিষয়ে টুইট করছেন। রবিবারও একাধিক টুইট করেছেন। অন্ধ্রপ্রদেশের করোনা হোটেলে আগুন লাগার ঘটনায় শোকপ্রকাশ করেছেন।

আরও পড়ুন: ফের কোভিড ওয়ার্ডে আগুন, ঝলসে মৃত্যু ১১ করোনা রোগীর, শোকপ্রকাশ মোদীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest