করোনায় আক্রান্ত অমিতাভ বচ্চন, ভর্তি করা হল নানাবতী হাসপাতালে

করোনায় আক্রান্ত কিংবদন্তি বলিউড অভিনেতা অমিতাভ বচ্চন।  শনিবার সন্ধ্যায় অমিতাভ বচ্চনকে মুম্বইয়ের নানাবতী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে।  অমিতাভ নিজেই এই খবর নিজের ট্যুইট হ্যান্ডেলে শেয়ার করেছেন। একই সঙ্গে তিনি জানিয়েছেন, তাঁর গোটা পরিবার ও কর্মীদের করোনা পরীক্ষা করা হচ্ছে। শেষ দশদিনে সংসর্গে এসেছেন এমন সকলকে করোনা পরীক্ষার অনুরোধ জানিয়েছেন বর্ষীয়ান অভিনেতা।

আরও পড়ুন: ভিনরাজ্যে আটকে পড়া স্বর্ণশিল্পীদের বাঁচাতে একজোট টলিউড, ত্রাণ পাঠালেন নুসরত, মিমি, ঋতাভরী, রাজ, ঋতুপর্ণারা

জুহুতে অমিতাভের বাড়ি থেকে সবচেয়ে কাছেই এই নানাবতী হাসপাতাল। সেখানেই ভরতি করা হয়েছে ৭৭ বছরের অভিনেতাকে।

করোনাভাইরাসের লকডাউনের এই গোটা সময় বাড়িতেই রয়েছেন অমিতাভ। ঘরে বসেই একটি ভিডিয়ো শ্যুটে কাজ করেছিলেন। তবে এমনিতে তাঁর শ্যুটিংয়ের কাজ চলছিল অয়ন মুখোপাধ্যায়ের ছবি ‘ব্রহ্মাস্ত্র’ নিয়ে। এখানে তাঁর সঙ্গে ছবিতে কাজ করছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট। ইতোমধ্যে অমিতাভের কওন বনেগা ক্রোড়পতির অডিশনও শুরু হয়ে গিয়েছিল। তবে করোনা বিধি অনুযায়ী সরকারী নিয়মে তাঁকে শ্যুটিংয়ে নিষেধ করা হয়েছে। দিন কয়েক আগেই ওটিটি প্ল্যাটফর্ম আমাজনে মুক্তি পেয়েছে সুজিত সরকারের ছবি ‘গুলাবো সিতাবো’। ছবিতে তাঁর অভিনয় গোটা দেশে প্রশংশিত হয়েছে।

২০১৮ সাল থেকে বেশ কয়েকবারই পর পর তাঁকে হাসপাতালে ভরতি হতে হয়েছে। রুটিং চেকআপের পাশাপাশি মাঝে গ্যাস্ট্রোইনটেস্টিনাল সমস্যায় ভুগছিলেন বিগ-বি।

আরও পড়ুন: করোনা সংক্রমণ, রেখার বাংলো সিল করে এলাকাকে রেড জোন ঘোষণা করল মুম্বই প্রশাসন