আবার বিয়ে করতে মেয়েকে খুন! রাগে জামাইয়ের মাথা কেটে থানায় আত্মসমর্পণ শ্বশুরের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

 জামাইয়ের মাথা ধড় থেকে আলাদা করে দিল শ্বশুর। সেই কাটা মুণ্ড নিয়ে সে থানায় গিয়ে আত্মসমর্পণ করে। ভয়াবহ এই ঘটনা অন্ধ্রপ্রদেশের। শনিবার পূর্ব গোদাবরী জেলার ধারা জগন্নাধাপুরম গ্রামে লাচছানাকে খুন করে তার শ্বশুর পাল্লা সত্যনারায়ণ। অন্নভরম থানার সার্কল ইনস্পেক্টর রামবাবু জানিয়েছেন, রবিবার  উত্তপ্ত বাক্য বিনিময়ের সময় এই ঘটনা ঘটেছে। সত্যনারায়ণের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ৩০২ ধারায় মামলা দায়ের করে তদন্ত শুরু করা হয়েছে বলে জানিয়েছেন তিনি।

আরও পড়ুন: গলছে বরফ! কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ পাইলটের, সময় চাইলেন রাহুলের

পুলিশের দাবি,  মেয়ে পাবণির মৃত্যুর ১০ মাস পূর্তি উপলক্ষে আয়োজিত একটি স্মরণসভায় জামাইকে বাড়িতে ডেকেছিল সত্যনারায়ণ। সেই সময় লাচছানা মদ্যপ অবস্থায় শ্বশুরবাড়িতে যায় বলে অভিযোগ। নেশার ঘোরে সে নাকি স্বীকার করে নেয় যে, দ্বিতীয় বার বিয়ে করার জন্য সে তার স্ত্রীকে নিজে হাতে খুন করেছে। তার দুই কন্যাকে দাদুর বাড়ি থেকে নিয়ে গিয়ে তাদেরও খুন করবে বলে নাকি হুঁশিয়ারি দেয় লাচছানা। জামাই দ্বিতীয় বিয়ে করার জন্য তার মেয়েকে খুন করেছে এবং দুই কন্যাকেও খুন করত চায় এই শুনে সত্যনারায়ণ আর মাথার ঠিক রাখতে পারেননি বলে অভিযোগ। তখনই তিনি একটি ধারালো অস্ত্র নিয়ে ঝাঁপিয়ে পড়েন তার জামইয়ের দিকে। এক কোপে তার ধড়-মুণ্ড আলাদা করে দেয় সত্যনারায়ণ।

জামাইকে খুন করার পর তার কাটা মুণ্ড নিয়ে স্থানীয় থানায় যায় ওই প্রৌঢ়। পুলিশকে সবিস্তার জানিয়ে অপরাধ স্বীকার করে নিয়েছে সে। পুলিশ তাকে হেফাজতে রেখেছে। দায়ের করা হয়েছে খুনের মামলা। শুরু হয়েছে তদন্ত।

ফ্রিডম সেল | শপিং শুরু করুন – https://amzn.to/33O9mYb

আরও পড়ুন: রোজগার চাইলেই মানুষকে ধর্মের নেশা ধরিয়ে দেয়! মোদী সরকারকে কটাক্ষ বক্সার বিজেন্দরের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest