Site icon The News Nest

চুরি করতে এসে এসি-র হাওয়ায় ঘুমিয়েই পড়ল চোর! পাকড়াও হাতেনাতে

thif

দিনভর কাজের মধ্যে একটু অবসর পেয়ে জিরিয়ে নিতে গিয়ে অনেকেরই চোখ লেগে যায়। এটা আর নতুন কথা কী! অন্ধ্রপ্রদেশের এক চোরেরও চুরি করতে গিয়ে এমন অবস্থা হল। একটি বাড়িতে ঢুকে চুরি করতে গিয়ে এসি-র হাওয়ায় ঘুমিয়ে নেওয়ার সুযোগ হাতছাড়া করতে কিছুতেই মন সায় দিল না। আর তা করতে গিয়ে  ধরা পড়ল ওই চোর।  অন্ধ্রপ্রদেশের পূর্ব গোদাবরী জেলারএক ২১ বছর বয়সের আয়েসি চোরের কাহিনী জেনে অনেকেই মুচকি হাসি চেপে রাখতে পারছেন না।

জানা গিয়েছে, পূর্ব গোদাবরী জেলার গোকরভম গ্রামের সম্পন্ন ব্যবসায়ী সাত্তি ভেংকট রেড্ডি। তাঁর বাড়ির উপর বেশ কিছু দিন ধরেই নজর রেখেছিল এলাকারই যুবক সুরি বাবু (২১)। বাড়িতে কোথায় তিনি টাকা রাখেন, কখন খান ও ঘুমোতে যান, এ সবই রেইকি করেছিল বাবু। গত ১২ সেপ্টেম্বর ভোর চারটে নাগাদ রেড্ডির বাড়িতে হানা দেয়। সোজা বেডরুমে গিয়ে সেঁধিয়ে যায় সে।

আরও পড়ুন: ছ’বলে ছয় ছক্কা! ১৩ বছর আগে আজকের দিনেই ইতিহাস গড়েন যুবরাজ

খাটের পাশের টেবিলের উপরেই নগদ টাকার বান্ডিল রেখেছিলেন গৃহস্বামী। টাকা ছুঁয়ে দেখা তো দূরে থাক। ঠান্ডা হাওয়ার স্পর্শে চোরের চোখ জুড়িয়ে আসে। খাটের তলায় বিশ্রাম নিত শুয়ে পড়ে সে। আর সেটাই তার কাল হল। ঘুমের ঘোরে নাক ডাকতে শুরু করে সুরি বাবু। সেই শব্দে ঘুম ভেঙে যায় বাড়ির মালিকেরই। তার পরই পুলিশে খবর দেন রেড্ডি। পুলিশে আসার শব্দে ঘুম কাটে বাবুর। নিজেকে বাঁচাতে ঘর ভিতর থেকে আটকে দেয় সে। শেষ অবদি পুলিশের ধমকানিতে দরজা খুলে বের হয়।

স্থানীয় থানার কনস্টেবল অর্জুন জানিয়েছেন, আদতে ছোট মিষ্টির দোকানি বাবু সম্প্রতি দেনায় জর্জরিত হয়ে চুরির মতলব ফাঁদে। কিন্তু ঠান্ডা ঘরের লোভ তার সেই পরিকল্পনা বানচাল করে দেয়।

আরও পড়ুন: ক্লিভেজ দেখা যাওয়ায় আপত্তি, শরীর ঢেকে ঢুকতে হল প্যারিসের মিউজিয়ামে

Exit mobile version