দু’‌বছরের দুধের শিশুকে খুন করে আলমারিতে দেহ লুকলো দুই পিসি

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

উত্তরপ্রদেশের (Uttar Pradesh) গ্রেটার নয়ডায় (Greater Noida)। ‌বউদির উপরে রাগে দু’‌বছরের ভাইপোকে খুন করল দুই পিসি। তারপর তা লুকিয়ে রাখল আলমারিতে।

ঘটনাটি গত ২৯ সেপ্টেম্বরের। ওই দিনই দুই পিসি মিলে শিশুটিকে হত্যা করে। মূলত বউদির উপর দীর্ঘদিন ধরে পুষে রাখা রাগ থেকেই নিজেদের দু’‌বছরের ভাইপোকে শ্বাসরোধ করে খুন করল দুই পিসি!অভিযুক্তদের নাম পিংকি এবং রিংকি। দু’‌জনের মধ্যে পিংকি বিবাহিত। কয়েকদিন আগেই বাপের বাড়ি এসেছিল সে। তারপরই দুই বোন মিলে এই কাণ্ড ঘটায়।

আরও পড়ুন: তিক্ত বাগ্‌যুদ্ধে অর্জুন-ফিরহাদ! মণীশ-হত্যা ঘিরে তপ্ত কলকাতা, মরদেহ নিয়ে রাজভবনের দিকে বিজেপি

তারপর কম্বলের মধ্যে দেহটি জড়িয়ে তা বাড়িরই একটি আলমারির ভিতরে লুকিয়ে রাখে অভিযুক্তরা৷ এদিকে, শিশুটিকে কোথাও খুঁজে না পেয়ে স্থানীয় সুরজপুর থানায় নিখোঁজ ডায়েরি করে শিশুটির পরিবার৷ এরপরই তদন্তে নামে পুলিশ৷ খোঁজ শুরু হয় শিশুটির।

এরমধ্যেই ওইদিন রাতে বাড়ির ওই আলমারি থেকে শিশুটির দেহ উদ্ধার হয়৷ হাসপাতালে নিয়ে গেলে শিশুটিকে মৃত বলে ঘোষণা করেন চিকিৎসকরা৷ শ্বাসরোধ করেই শিশুটিকে খুন করা হয়েছে বলে জানান তাঁরা৷ এরপরেই ওই দুই মহিলাকে জেরা করে পুলিশ৷

শেষপর্যন্ত জেরায় খুনের কথা স্বীকার করে নেয় দু’‌জনেই। জানায়, বউদি স্বপ্না তাদের সঙ্গে সবসময় দুর্ব্যবহার করতেন৷ তাদের দাদাও বৌদির পক্ষ নিয়ে দুই বোনকে বকাবকি করতেন। বহুদিন ধরে তা সহ্য করে আসছিল তারা। শেষপর্যন্ত প্রতিশোধ নিতে ফুটফুটে ভাইপোকেই মেরে ফেলার পরিকল্পনা করে। এই ঘটনায় গোটা এলাকায় নেমে এসেছে শোকের ছায়া। দুই পিসি কখনও এরকম করতে পারে, তা বিশ্বাসই হচ্ছে না স্থানীয়দের।

আরও পড়ুন: New India! গডসের নামে ইউটিউব চ্যানেল খুলছে হিন্দু মহাসভা

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest