Site icon The News Nest

বাজি পোড়াতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত BJP সাংসদ রীতা বহুগুণার নাতনি

rita

দীপাবলির আলোর উত্‍সবের মাঝে মর্মান্তিক ঘটনা ঘটল বিজেপি সাংসদ রীতা বহুগুণা জোশীর পরিবারে। বাজি পোড়াতে গিয়ে অগ্নিদগ্ধ হয়ে মৃত্যু হল রীতা বহুগণা জোশীর ছ’বছরের নাতনি কিয়ার। শনিবার রাতে অগ্নিদগ্ধ হয়ে আশঙ্কাজনক অবস্থায় তাকে প্রয়াগরাজের একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয়েছিল।  সোমবার গভীর রাতে মারা যায় কিয়া।

জানা গিয়েছে ছোট্ট কিয়া তার বন্ধুদের সঙ্গে বাজি পোড়াচ্ছিল। সেই সময়ই আচমকা তার পোশাকে আগুন লেগে যায়। দ্রুত সেই আগুন ছড়িয়ে পড়ে। স্বাভাবিক ভাবেই প্রবল আতংকিত হয়ে পড়ে তার পরিবারের সদস্যরা। তাড়াতাড়ি অগ্নিদগ্ধ কিয়াকে নিয়ে যাওয়া হয় হাসপাতালে। তার শরীরের ৬০ শতাংশ আগুনে পুড়ে গিয়েছিল বলে জানাচ্ছেন চিকিৎসকরা।

আরও পড়ুন: হাওড়ার বধূ এখন বিহারের উপমুখ্যমন্ত্রী, জেনে নিন তার শিক্ষাগত যোগ্যতা

রীতা বহুগুনা যোশী ও তাঁর স্বামী দীপাবলি পালন করার জন্য প্রয়াগরাজে গিয়েছিলেন। তাঁর ছেলের বউ রিচা ও নাত্নী কিয়াও ছিলেন শহরে। কিয়ার মামার বাড়িতে ঘটে এই বিপত্তি। সোমবার দুপুরে বাড়ির ছাদে বন্ধুদের সঙ্গে দীপাবলির প্রদীপ নিয়ে খেলছিল বাচ্চাটি। আচমকা তার গায়ে আগুন লেগে যায়। যতক্ষণে বাড়ির বড়রা এসে আগুন নেভায় ৬০ শতাংশ শরীর পুড়ে গিয়েছিল কিয়ার।

দ্রুত অবস্থার অবনতি হতে থাকে রীতা বহুগুণার পুত্র মায়াঙ্ক যোশির একমাত্র কন্যার। তাকে এয়ার অ্যাম্বুল্যান্সে করে দিল্লি নিয়ে যাওয়ার পরিকল্পনাও করা হয়। কিন্তু শেষপর্যন্ত তা করার আগেই মারা যায় সে। তার ঠাকুমা নাতনির যথাযথ চিকিৎসার জন্য কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী রাজনাথ সিং, স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন ও উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথের সঙ্গেও যোগাযোগ করেন। তাঁদের সহায়তায় দিল্লির সেনা হাসপাতালে কিয়াকে ভরতির সব ব্যবস্থাও করা হয়ে গিয়েছিল। কিন্তু শেষপর্যন্ত সব প্রচেষ্টাই ব্যর্থ হল। দিল্লিতে নিয়ে যাওয়ার আগেই লড়াইয়ে হার মানল ছ’বছরের ছোট্ট মেয়েটি।

সম্প্রতি করোনামুক্ত হয়ে বাড়ি ফিরেছিল সে। জানা গিয়েছে, গুরগাঁওয়ের এক হাসপাতালে তার পরিবারের অন্য  সদস্যদের সঙ্গেই চিকিৎসাধীন ছিল সে। তার সঙ্গে সেখানে ভরতি ছিলেন রীতা বহুগুণাও। কিন্তু করোনার সঙ্গে যুদ্ধে জয়ী হওয়ার পরেও মর্মান্তিক দুর্ঘটনা প্রাণ কেড়ে নিল তার।

আরও পড়ুন: নারকীয়! যোগী-রাজ্যে ৭ বছরের নাবালিকাকে ধর্ষণ করে খুন, শরীর থেকে বের করে নেওয়া হল যকৃৎ

 

Exit mobile version