গোরক্ষকদের মারে গুরুগ্রামে সঙ্কটজনক মাংস ব্যবসায়ী, দাঁড়িয়ে দেখল পুলিশ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গণপিটুনির ঘটনা ফিরল দেশে৷ প্রায় দু ডজন লোক মিলে মাংস ব্যবসায়ীকে বেধড়ক মেরে মাথার খুলি ভেঙে দিল৷ দিল্লির কাছেই সাতসকালে গোমাংস নিয়ে যাওয়ার ‘অপরাধে’ হাতুড়ি নিয়ে এক ট্রাকচালকের উপরে হামলা করল এক দল ‘গোরক্ষক’।

ওই ব্যক্তিরা নিজেদের গোরক্ষক বলে দাবি করেছে৷ আশঙ্কাজনক অবস্থায় হাসপাতালে চিকিত্‍সাধীন আক্রান্ত ব্যক্তি৷ মর্মান্তিক ঘটনাটি ঘটল হরিয়ানার গুরুগ্রামে বাদশাপুর এলাকায়৷

আরও পড়ুন : দীর্ঘ রোগভোগের পর সিঙ্গাপুুরে প্রয়াত প্রাক্তন সপা নেতা ও রাজ্যসভার সাংসদ অমর সিং

স্থানীয় পুলিশ বাধা দিতে গেলে স্বঘোষিত ওই গোরক্ষকরা চরম দুর্ব্যবহার করে পুলিশকেও হুমকি দেয়৷ প্রায় আধ ঘণ্টা ধরে লুকমান খান নামে ওই ব্যক্তিকে জনা ২৪ মিলে মারে৷

প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, হরিয়ানার গুরুগ্রামে মাংস ভর্তি একটি পিক-আপ ট্রাককে তাড়া করে ধরে এক দল দুষ্কৃতী। অভিযোগ, ট্রাকচালক লুকমানকে বেধড়ক মারধর করা হয়। হাতুড়ি দিয়েও আঘাত করা হয় তাঁকে। ঘটনাস্থলে হাজির থাকলেও হস্তক্ষেপ করেনি পুলিশ।

আহত লুকমানকে ওই ট্রাকে তুলেই গুরুগ্রামের বাদশাপুর গ্রামে নিয়ে গিয়ে ফের মারধর করা হয়। এ বার বাধা দেয় পুলিশ। তবে পুলিশের সঙ্গেও বচসাতে জড়িয়ে পড়ে দুষ্কৃতীরা। লুকমানকে একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অজ্ঞাতপরিচয় ব্যক্তিদের বিরুদ্ধে এফআইআর করা হয়েছে। ঘটনার ভিডিয়ো ভাইরাল হয়েছে। বিষয়টি নিয়ে মুখ খুলতে রাজি হয়নি পুলিশ।

গাড়ির মালিক জানিয়েছেন, গরু নয়, মোষের মাংস ছিল গাড়িতে। গত কয়েক বছর ধরে তিনি এই ব্যবসা করেন। পুলিস পরে বুঝতে পারে, ব্যাপারটা বাড়াবাড়ি হয়ে গিয়েছে। তখন অজ্ঞাতপরিচর ব্যক্তিদের নামে এফআইআর দায়ের করে। যদিও ভিডিয়োতে সবার মুখই স্পষ্ট ছিল। তবুও পুলিশ দোষীদের খুঁজে পাচ্ছে না। এখনও কেউ গ্রেফতার হয়নি।

আরও পড়ুন : বিশাখাপত্তনমের শিপইয়ার্ডে ভেঙে পড়ল বিরাট ক্রেন, মৃত অন্তত ১১

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest