বিধি না মেনে ক্লাবে, মুম্বইয়ে গ্রেফতার সুরেশ রায়না, গায়ক গুরু রনধাওয়া ও সুজান খান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গ্রেপ্তার হলেন ভারতের প্রাক্তন ক্রিকেটার সুরেশ রায়না। সঙ্গে গ্রেপ্তার করা হয়েছে গায়ক গুরু রনধাওয়াকেও। আজ মুম্বই বিমানবন্দরের কাছে ড্রাগনফ্লাই নামে একটি ক্লাব থেকে তাঁদের গ্রেপ্তার করে হয়। পরে অবশ্য এই দুজনকে জামিনে ছেড়ে দেওয়া হয়েছে।

সোমবার গভীর রাতে ড্রাগন ফ্লাই ক্লাব থেকে ৩৪ জনকে গ্রেফতার করা হয়। তাঁদের মধ্যেই ছিলেন রায়না এবং গুরু। হৃতিক রোশনের প্রাক্তন স্ত্রী সুজান খানকেও গ্রেফতার করা হয় বলে খবর।  তাঁদের বিরুদ্ধে আইনের ১৮৮, ২৬৯ এবং ৩৪ ধারায় অভিযোগ আনা হয়। তিনজনেই জামিনে আপাতত মুক্ত।

সোমবার করোনার জন্য রাতে কার্ফু জারি করেছিল মহারাষ্ট্র সরকার। ক্লাব বন্ধ করার নির্দিষ্ট সময় বেঁধে দিয়েছিল তারা। নতুন বছরকে মাথায় রেখে ২২ ডিসেম্বর থেকে ৫ জানুয়ারি অবধি করোনা রুখতে বেশ কিছু নিয়ম এনেছে সরকার। সেই নিয়ম না মেনে অতিরিক্ত সময় খোলা ছিল ক্লাব। সেখানে ছিলেন রায়না-সহ অন্যেরা। সেই জন্যই গ্রেফতার বলে পুলিশ সূত্রে খবর।

আরও পড়ুন: লেনিনের মতো ‘সংরক্ষিত’ রাখতে হবে মারাদোনার দেহ, জানিয়ে দিল আর্জেন্টিনার আদালত

সাহার থানার উচ্চপদস্থ এক পুলিশ আধিকারিক জানিয়েছেন, গায়ক গুরু রনধাওয়া এবং ক্রিকেটার সুরেশ রায়নাকেও গ্রেপ্তার করা হয়েছে। তাঁরাও এই নির্দেশিকা অমান্য করেছে। পরে অবশ্য তাঁদের জামিনে ছেড়ে দেওয়া হয়েছে।

গতকাল মহরাষ্ট্র সরকারের পক্ষ থেকে মিউনিসিপ্যাল এলাকাগুলোয় নাইট কারফিউ জারি করা হয়েছিল। গোটা মহারাষ্ট্রে যেভাবে কোভিড হানা দিচ্ছে, সেকারণেই এই পদক্ষেপ গ্রহণ করা হয়েছিল। সম্প্রতি চরিত্র বদলেছে করোনা ভাইরাস। সেকারণে ইতিমধ্যে ব্রিটেনের সমস্ত বিমান আসার উপরে ভারত সরকারের পক্ষ থেকে নিষেধাজ্ঞা জারি করা হয়েছে।

আরও পড়ুন: ISL 2020-21: ত্রাতা সেই রয় কৃষ্ণ, জয়ে ফিরল এটিকে মোহনবাগান

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest