কোভিডের সঙ্গে ডেঙ্গি, আক্রান্ত দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়া,পড়ছে প্লেটলেট

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

কোভিড রিপোর্ট পজিটিভ এসেছিল আগেই, এবার ডেঙ্গি সংক্রমণের প্রমাণও মিলল হাসপাতালে ভর্তি দিল্লির উপ-মুখ্যমন্ত্রী মণীশ সিসোদিয়ার শরীরে। দ্রুত নামছে প্লেটলেটের সংখ্য। স্বাভাবিক কারণেই পরিস্থিতি উদ্বেগজনক।

গত ১৪ সেপ্টেম্বর স্বাস্থ্য পরীক্ষার রিপোর্টে তাঁকে কোভিড পজিটিভ চিহ্নিত করা হয়। তার পর থেকে চিকিৎসকের পরামর্শে তিনি নিজের বাড়িতেই কোয়ারেন্টাইনে ছিলেন। জ্বর ও রক্তে অক্সিজেনের পরিমাণ কম পাওয়া যাওয়ায় বুধবার দিল্লির লোকনায়ক জয়প্রকাশ হাসপাতালে ভরতি করা হয় উপ-মুখ্যমন্ত্রীকে।

আরও পড়ুন :  KXIP vs RCB: সচিনকে টপকে ‘রেকর্ড’ সেঞ্চুরি রাহুলের, রানের পাহাড় গড়ল পাঞ্জাব

৪৮ বছর বয়সী আম আদমি পার্টির নেতা মনীষ সিসোদিয়া জ্বর ও শ্বাসকষ্ট নিয়ে দিল্লির সরকারি হাসপাতাল লোক নায়ক জয়প্রকাশ হাসপাতালে ভরতি হয়েছেন। দেশের বহু রাজনীতিক যেখানে বেসরকারি হাসপাতালেই যান চিকিৎসার জন্যে, সেখানে মনীষ সিসোদিয়া সরকারি হাসপাতালকেই বেছে নিয়েছেন। তিনি হলেন অরবিন্দ কেজরিওয়ালের নেতৃত্বাধীন দিল্লির আম আদমি পার্টি সরকারের দ্বিতীয় মন্ত্রী যাঁর করোনা সংক্রমণ ধরা পড়েছে। সেইসঙ্গে তাঁর শরীরে থাবা বসিয়েছে ডেঙ্গিও। মনীষ সিসোদিয়ার আগে দিল্লির স্বাস্থ্যমন্ত্রী সত্যেন্দ্র জৈনও করোনা আক্রান্ত হয়েছিলেন। যদিও সুস্থও হয়ে ওঠেন কিছুদিনের মধ্যেই।

ট্যুইট করেছিলেন মনীষ সিসোদিয়া। লিখেছিলেন, ‘এই মুহূর্তে আমার কোনও জ্বর নেই। অন্য কোনও শারীরিক সমস্যাও নেই। একেবারে ঠিক আছি। আপনাদের আশীর্বাদে দ্রুতই সুস্থ হয়ে কাজে ফিরব।’ কিন্তু কয়েকদিন পর থেকেই শারীরিক অবস্থার অবনতি হয় তাঁর। ফের আসে জ্বর, শুরু হয় শ্বাসকষ্টও। তাই আর বাড়িতে থাকার রিস্ক নেননি তিনি। দিল্লির উপমুখ্যমন্ত্রীকে হাসপাতালে ভরতি হওয়ার পরামর্শও দিয়েছিলেন চিকিৎসকরা। এরপর বুধবার লোক নায়ক জয়প্রকাশ হাসপাতালে ভরতি হন তিনি।

আরও পড়ুন : অতিসঙ্কটজনক সঙ্গীতশিল্পী এস পি বালসুব্রহ্মণ্যম, রয়েছেন লাইফ সাপোর্টে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest