Site icon The News Nest

গ্রেফতারের সময় পুলিশকে বাধা, অর্ণব গোস্বামী ও তাঁর স্ত্রী’র বিরুদ্ধে দায়ের FIR

arnav

শারীরিক হেনস্থার অভিযোগ তুলেছিলেন। পরিবারের সদস্যদেরও হেনস্থা করা হয়েছিল বলে অভিযোগ করেছিলেন অর্ণব গোস্বামী। তারইমধ্যে গ্রেফতারির সময় পুলিশ বাধা দেওয়ার অভিযোগে রিপাবলিক টিভির এডিটর-ইন-চিফের বিরুদ্ধে এফআইআর দায়ের করল পুলিশ। এফআইআরে তাঁর স্ত্রী এবং আরও দু’জনের নাম আছে।

দু’বছরের পুরনো আত্মহত্যার প্ররোচনা দেওয়ার একটি মামলায় বুধবার সকালে লোয়ার পারেলে অর্ণবের বাড়িতে যায় পুলিশের একটি দল।প্রাথমিকভাবে অর্ণবকে আটক করা হয়েছিল। পরে তাঁকে গ্রেফতার করে পুলিশ। অর্ণবের গ্রেফতারির বিষয়টি নিশ্চিত করেছেন পুলিশের আইজি (কঙ্কন রেঞ্জ) সঞ্জয় মোহিতে। তবে আর কোনও তথ্য দিতে রাজি হননি।

আরও পড়ুন : ৫৫-তেও তরুণ! জন্মদিনে গোয়ার সমুদ্র সৈকতে ‘নগ্ন’ দৌড় মিলিন্দ সোমানের

অর্ণব গোস্বামীর সাংবাদিকতা নিয়ে বারবার প্রশ্ন উঠেছে। নিরপেক্ষতা তো দূরের কথা, তাঁর গলায় সরাসরি বিজেপি নেতাদের সুর শোনেন অনেকে। নিজের চ্যানেলে বসে তিনি চিৎকার করেন। যাদের প্যানেলে ডাকেন তাদেরই কথা বলতে দেন না। এগুলি শুধু আর অভিযোগ ছিল না। ‘নেশন’ অলরেডি এই ঘটনা জানে।

অনেকের অভিযোগ নিজের ব্যবসায়িক স্বার্থের কারণে তিনি বিজেপির হয়ে ‘দালালি’ করেন। কেউ কেউ বলেছেন বিজেপি রাজনৈতিকভাবে সংকটে পড়লে তারা অর্ণবের সাহায্য নেয়। অর্ণব গোটা ব্যাপারটি হয় হিন্দু-মুসলিম, কিংবা ভারত-পাকিস্তান বৈরিতায় ঘুরিয়ে দিয়ে বিজেপিকে স্বস্তি দেয়। তাঁর চ্যানেলে কখনও কর্মসংস্থান নিয়ে আলোচনা হয় না। আমজনতার সমস্যা সেখানে ঠাঁই পাই না। সেখানে কেবল একটা যুদ্ধ-যুদ্ধ ভাব। তিনি প্রচ্ছন্নে সাম্প্রদায়িক উত্তেজনায় প্রশ্রয় দেন বলেও অভিযোগ বহুজনের । অনেকে বলে তাঁর ওয়াই ক্যাটেগরির নিরাপত্তা আসলে গেরুয়া ‘দালালির’-ই ফসল।

আরও পড়ুন : রহস্যভেদ করবেন অঙ্কুশ, সঙ্গী দর্শনা, আসছে রোমাঞ্চে ভরপুর ‘মৃগয়া’

Exit mobile version