আগের থেকে খানিকটা ভাল আছেন প্রণব, জানালেন পুত্র ছেলে

আগে চেয়ে ভাল আছেন প্রণব মুখোপাধ্যায়। চিকিৎসায় সাড়াও দিচ্ছেন তিনি। রবিবার এমনটাই জানালেন পুত্র অভিজিৎ মুখোপাধ্যায়। খুব শীঘ্র তাঁর বাবা সুস্থ হয়ে বাড়ি ফিরবেন বলেও আশা প্রকাশ করেছেন তিনি।

গত বৃহস্পতিবার প্রাক্তন রাষ্ট্রপতির মৃত্যুর ভুয়ো খবর ছড়িয়ে পড়ে।যা শর্মিষ্ঠা ও অভিজিৎ দু’জনেই খারিজ করে দেন। এবং মিডিয়াকে দায়িত্বশীল হতে অনুরোধ জানান। এই গুজব ছড়ানো নিয়ে প্রাক্তন রাষ্ট্রপতির পরিবারের তরফে ব্যাপক ক্ষোভপ্রকাশ করা হয়। তারপর অবশ্য প্রণববাবুর শারীরিক অবস্থার উন্নতি হয়েছে বলে জানিয়েছেন অভিজিৎ।এরই মধ্যে তাঁর ভুয়ো মৃত্যুসংবাদও ছড়িয়ে পড়ে।

আরও পড়ুন :  উস্কানিমূলক পোস্টে নমোর দলের লোকেদের ছাড় দিচ্ছে ফেসবুক, অভিযোগ !

বর্তমানে ভেন্টেলেটরেই রয়েছেন প্রণব মুখোপাধ্যায়। তবে তাঁর স্বাস্থ্যের গুরুত্বপূর্ণ প্যারামিটারগুলি স্থিতিশীল বলে জানিয়েছেন অভিজিৎ। এ দিন টুইটারে তিনি লেখেন, ‘‘গতকাল হাসপাতালে বাবাকে দেখতে গিয়েছিলাম। ভগবানের কৃপায় এবং আপনাদের শুভকামনায় আগের চেয়ে অনেক ভাল এবং স্থিতিশীল রয়েছেন উনি।’’

অভিজিতের কথায়, ‘‘ওঁর ভাইটাল প্যারামিটার্সগুলি স্থিতিশীল এবং চিকিৎসায় সাড়া দিচ্ছেন উনি। আমাদের দৃঢ় বিশ্বাস, খুব শীগ্র আবার আমাদের মধ্যে ফিরে আসবেন উনি। আপনাদের সকলকে ধন্যবাদ।’’

১৩ অগস্টের বুলেটিনে হাসপাতাল কর্তৃপক্ষ জানিয়েছিলেন, গভীর কোমায় চলে গিয়েছেন প্রণববাবু।  এখনও তিনি কোমায় রয়েছেন নাকি স্বাভাবিক অবস্থায় ফিরে এসেছেন, এ দিনের বুলেটিনে তার কোনও উল্লেখ পাওয়া যায়নি।

৯ অগস্ট বাড়ির বাথরুমে পড়ে গিয়ে মাথায় আঘাত পান প্রণব মুখোপাধ্যায়। পর দিন সকালে স্নায়ুঘটিত সমস্যা দেখা দেয়। তার পরেই হাসপাতালে ভর্তি করা হয় তাঁকে। সেখানে কোভিড সংক্রমণও ধরা পড়ে তাঁর।

আরও পড়ুন : মোস্ট ওয়ান্টেড ক্রিমিনাল ক্ষুদিরাম বসু! Zee5 -এর ওয়েব সিরিজ নিয়ে বিতর্ক সোশ্যাল মিডিয়ায়