ভয়ঙ্কর পথদুর্ঘটনা মধ্য প্রদেশে! বাস-অটোর মুখোমুখি ধাক্কায় ১০ মহিলা-সহ নিহত ১৩

একটি অটো রিকশায় চেপে কাজে যাচ্ছিলেন ১১ জন মহিলা। তাঁরা অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কাজ করতেন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

মর্মান্তিক দুর্ঘটনা। বাস ও অটো-রিকশার মুখোমুখি সংঘর্ষ। পথেই প্রাণ গেল ১৩ জনের। এর মধ্যে রয়েছেন ১২ জন মহিলা, একজন পুরুষ। মঙ্গলবার সকালে মধ্য প্রদেশের গোয়ালিয়রে (Gwalior) মোরারে এই দুর্ঘটনা ঘটে। ঘটনায় শোকপ্রকাশ করে টুইট করেন সে রাজ্যের মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান। নিহতদের পরিবারকে ৪ লক্ষ টাকা ও আহতদের ৫০ হাজার টাকা সাহায্যের ঘোষণা করেন তিনি।

পুলিশ সূত্রে খবর, গ্বালিয়রের পুরানি ছাউনি এলাকায় এই দুর্ঘটনা ঘটে। যাত্রীবোঝাই একটি বাস মোরেনা যাচ্ছিল। সেই সময় উল্টোদিক দিয়ে আসা একটি অটো-রিকশার সঙ্গে বাসটির ধাক্কা লাগে।

দুর্ঘটনার খবর পেয়েই ঘটনাস্থলে এসে পৌঁছয় পুলিশ ও অ্যাম্বুল্যান্স। আহতদের উদ্ধার করে সঙ্গে সঙ্গে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। ঘটনাস্থলেই ১০ জনের মৃত্যু হয় বলে জানিয়েছে পুলিশ। বাকি ৩ জন হাসপাতালে মারা যান। মৃতদের মধ্যে ১০ জন মহিলা ও অটো-রিকশার চালক রয়েছেন বলে জানা গিয়েছে।

আরও পড়ুন: ‘হাঁটু দেখা যাচ্ছে!’, মোদি-গড়করির হাফপ্যান্ট পরা ছবি শেয়ার করে কটাক্ষ প্রিয়াঙ্কার

গোয়ালিয়রের এসপি অমিত সাংঘি জানান, সকাল সাতটা নাগাদ এই দুর্ঘটনা ঘটে। নিহত মহিলারা স্থানীয় অঙ্গনওয়াড়ি কেন্দ্রে কাজ করতেন। সেখানে যাওয়ার পথেই এই ঘটনা। একটি অটো রিকশায় যাচ্ছিলেন তাঁরা। আচমকা উল্টো দিক থেকে আসা একটি বাস ধাক্কা মারে। দুমড়ে মুচড়ে যায় গাড়িটি। রাস্তায় ছড়িয়ে ছিটিয়ে পড়েন ওই মহিলারা। ঘটনাস্থলেই আটজন মহিলার মৃত্যু হয়। সঙ্গে অটো রিকশার চালকও প্রাণ হারান। বাকিদের উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হলে চিকিৎসকরা মৃত বলে ঘোষণা করেন।

এই ঘটনায় শোকপ্রকাশ করে টুইটারে মুখ্যমন্ত্রী শিবরাজ সিং চৌহান লেখেন, ‘গোয়ালিয়রে বাস-অটোর সংঘর্ষে কিছু মূল্যবাণ জীবন শেষ হয়ে গেল। খুব খারাপ লাগছে। ঈশ্বর নিহতদের আত্মাকে নিজের চরণে স্থান দিন। পরিজনদের এই বজ্রাঘাত সহ্য করার শক্তি দিন, এই প্রার্থনাই করি।’

রাজ্যের প্রাক্তন মুখ্যমন্ত্রী কমল নাথও টুইটারে শোক প্রকাশ করেন। নিহতদের পরিবারকে সমবেদনা জানানোর পাশাপাশি আহতদের দ্রুত আরোগ্য কামনা করেন তিনি।

আরও পড়ুন: ‘মুখে অ্যাসিড ছুড়ে মারব…’ খোদ সাংসদকে হুমকি!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest