হাথরসে নির্যাতিতার পরিবারের সঙ্গে রাহুল-প্রিয়ঙ্কার সাক্ষাতের পরই ময়দানে নামল সিবিআই

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

অবশেষে হাথরসে নির্যাতিতার পরিবারের সঙ্গে সাক্ষাৎ করলেন রাহুল ও প্রিয়ঙ্কা গাঁধী। যোগী সরকারের কাছ থেকে অনুমতি আদায় করে শনিবার রাতে হাথরসের বুল গড়হী গ্রামে নির্যাতিতার বাড়িতে পৌঁছন তাঁরা।

কংগ্রেসের আরও তিন নেতা সঙ্গে ছিলেন। সেখানে নির্যাতিতার পরিবারের সঙ্গে কথা বলেন তাঁরা। মন দিয়ে তাঁদের অভিযোগ শোনেন। নির্যাতিতার পরিবারের লোকজন প্রিয়ঙ্কাকে মেয়ের ছবিও দেখান।

শনিবার বিরোধীদের রাস্তা ছেড়ে দিতে হয় যোগী আদিত্যনাথের সরকারকে। রাজনৈতিক চাপে পড়েই যোগী সরকার তাঁদের হাথরসে ঢোকার অনুমতি দিতে বাধ্য হয়েছে বলে কংগ্রেসের দাবি।

হাথরাস গণধর্ষণ ও খুনের (Hathras Gang Rape) ঘটনায় জ্বলছে গোটা দেশ। বড়সড় প্রশ্নের মুখে যোগীরাজ্যের পুলিশ। তাই চাপে পড়ে শেষমেশ সিবিআই তদন্তের নির্দেশ দিলেন উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)।

এ দিন দুপুর আড়াইটে নাগাদ শশী তারুর-সহ দলের ৩০ জন সাংসদকে নিয়ে হাথরসের উদ্দেশে রওনা দেন রাহুল ও প্রিয়ঙ্কা। রূপোলি টয়োটা ইনোভার স্টিয়ারিং ছিল প্রিয়ঙ্কার হাতেই। রাহুল তাঁর পাশে বসেছিলেন। পিছনে একটি বাসে ছিলেন দলের সাংসদরা। কিন্তু দিল্লি-নয়ডা ফ্লাইওয়ে-তে ওঠার মুখে তাঁদের রাস্তা আটকায় উত্তরপ্রদেশ পুলিশ।

কংগ্রেস নেতারা ১৪৪ ধারা লঙ্ঘন করছেন বলে দাবি করে ইউপি পুলিশ। সেখান থেকে ফিরে যেতে হবে তাঁদের। কিন্তু এক পা-ও পিছোবেন না বলে সাফ জানিয়ে দেন কংগ্রেস নেতৃত্ব। গাড়ি দাঁড় করিয়ে সেখানেই সমর্থকদের উদ্দেশে বক্তৃতা শুরু করেন রাহুল। তার ঘণ্টাখানেক পর তাঁদের হাথরসে যাওয়ার অনুমতি দেওয়া হয়।

পৃথিবীর কোনও শক্তিই নির্যাতিতার পরিবারের মুখ বন্ধ করতে পারবে না বলেই জানিয়েছেন রাহুল গান্ধী।

নির্যাতিতার পরিবারকে নিরাপত্তা দেওয়ার দাবি জানান প্রিয়াঙ্কা।

https://twitter.com/iArmySupporter/status/1312350308756905985?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1312350308756905985%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fwww.anandabazar.com%2Fnational%2Fhathras-gangrape-rahul-gandhi-priyanka-allowed-too-meet-victim-s-family-dgtl-1.1210523

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest