Site icon The News Nest

করোনা মুক্ত অমিত শাহ, থাকবেন হোম আইসোলেশনে, জানালেন নিজেই

amit shah

গত ২ অগস্ট বিকেল। নিজেই টুইট করে কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ জানিয়েছিলেন, তিনি করোনা আক্রান্ত হয়েছেন। ১২ দিন পর ১৪ অগস্ট বিকেল। সেই তিনিই টুইট করে জানালেন, “আমার করোনা টেস্টের রিপোর্ট নেগেটিভ এসেছে।”

গত ২ অগস্ট করোনার পরীক্ষার রিপোর্ট পজিটিভ ধরা পড়েছিল অমিত শাহের। তার পরেই তিনি ভর্তি হন দিল্লির কাছে গুরুগ্রামের মেদান্ত হাসপাতালে। সেখানেই ১০-১২ দিন চিকিৎসায় সুস্থ হয়ে ওঠার পর ফের তাঁর করোনা পরীক্ষা করা হয়। শুক্রবার সেই পরীক্ষায় রিপোর্ট নেগেটিভ এসেছে বলে হাসপাতাল সূত্রেও জানা গিয়েছে। এর পর থেকে তিনি বাড়িতে আইসোলেশনে থাকতে পারবেন বলে চিকিৎসকরা জানিয়েছেন।

আরও পড়ুন: স্থিতিশীল রয়েছেন বাবা, সাড়া দিচ্ছেন চিকিৎসায়, জানালেন প্রণব-পুত্র অভিজিৎ

টুইটারে অমিত শাহ লিখেছেন, ‘‘আজ আমার করোনাভাইরাস পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে। ঈশ্বরকে ধন্যবাদ জানাই। যাঁরা আমার ও আমার পরিবারের জন্য প্রার্থনা করেছেন, তাঁদের আন্তরিক ধন্যবাদ জানাই। চিকিৎসকদের পরামর্শ মতো আর কয়েকদিন নিভৃতবাসে থাকব।’’ হাসপাতাল কর্তৃপক্ষকেও ধন্যবাদ জানিয়ে শাহ লিখেছেন, মেদান্ত হাসপাতালের যে সব চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীরা আমাকে করোনার সংক্রমণমুক্ত হতে সাহায্য করেছেন, এবং যাঁরা চিকিৎসা করেছেন, তাঁদের সবাইকে ধন্যবাদ।’’

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের করোনা পরীক্ষার রিপোর্ট নেগেটিভ এসেছে বলে কয়েক দিন আগেই টুইট করেছিলেন দিল্লির বিজেপি সভাপতি মনোজ তিওয়ারি। সেই টুইটের খবরের ভিত্তিতে বিভিন্ন সংবাদ মাধ্যমে খবরও করা হয়। কিন্তু পরে কেন্দ্রের তরফে জানানো হয়, অমিত শাহের দ্বিতীয় বার করোনা পরীক্ষাই হয়নি। ফলে নেগেটিভ আসার প্রশ্নই নেই। এ নিয়ে অস্বস্তিতে পড়েছিল বিজেপি নেতৃত্ব।

আরও পড়ুন: ‘ষড়যন্ত্র ভেস্তে দিলাম’, আস্থাভোটে জিতে গর্জন গেহলট এবং পাইলটের

Exit mobile version