Site icon The News Nest

‘সন্ত্রাসী’ ষাঁড়ের গুঁতোয় ধরাশায়ী বৃদ্ধা,উদ্ধারে আসা নাতির ওপরও হামলা, দেখুন ভিডিও

রাস্তা দিয়ে হেঁটে আসছিলেন বৃদ্ধা। রাস্তার আর এক প্রান্তে দাঁড়িয়ে ছিল ষাঁড়। প্রথমে শান্ত ভাবে দাঁড়িয়ে থাকলেও বৃদ্ধাকে এগোতে দেখে আচমকাই ক্ষেপে যায় সে। শিং উঁচিয়ে তেড়ে যায় বৃদ্ধার দিকে। গুঁতিয়ে এক ঝটকায় ফেলে দেয় মাটিতে। পুরো ঘটনাই এত আকস্মিক ভাবে ঘটে যে একচুল সরে যাওয়ার সময়টুকুও পাননি বৃদ্ধা। মাটিতে পড়েই চিৎকার করে ওঠেন তিনি।

এমন সময় গলি থেকে ছুটে আসে এক কিশোর। তার দিকেও ধেয়ে যায় ক্ষ্যাপা ষাঁড়টি। শিং দিয়ে গুঁতিয়ে এক ঝটকায় তাকেও ফেলে দেয় মাটিতে। যদিও দমবার পাত্র নয় ওই কিশোর। কারণ তাঁর লক্ষ্য ওই বৃদ্ধাকে বাঁচানো।

কোনও রকমে উঠে দাঁড়ানোর চেষ্টা করতেই ফের তাকে গুঁতিয়ে মাটিতে ফেলে দেয় ষাঁড়টি। দ্বিতীয় বারের চেষ্টায় কোনওমতে উঠে দাঁড়িয়ে বৃদ্ধার কাছে পৌঁছতে পারে কিশোরও। জড়িয়ে ধরে মাটিতে পড়ে থাকা বৃদ্ধাকে। ঘটনায় আকস্মিকতায় তখনও ঘোর কাটেনি দু’জনের কারওরই।

আরও পড়ুন : ‘মেলেনি বীর্য’,ধর্ষণের উল্লেখ নেই হাথরসের নির্যাতিতার ময়নাতদন্ত রিপোর্টে

এই ঘটনা ঘটেছে হরিয়ানার মহেন্দ্রগড়ে। গত ২৮ সেপ্টেম্বর সোমবারের এই ভয়ানক ঘটনার ভিডিও ইতিমধ্যেই ভাইরাল হয়েছে সোশ্যাল মিডিয়ায়। স্বস্তির কথা এটাই যে ওই বৃদ্ধা এবং কিশোরকে ষাঁড়ের গুঁতো থেকে বাঁচানো গিয়েছে। জানা গিয়েছে, ওই সাহসী কিশোর এই বৃদ্ধারই নাতি।

ঠাকুমাকে বাঁচাতে নিমেষে বিপদে ঝাঁপিয়ে পড়েছে সে। আগে-পিছে ভেবে একটুও সময় নষ্ট করেনি। নাতি এবং প্রতিবেশীদের সাহায্যেই এ যাত্রায় প্রাণে বেঁচে গিয়েছে ওই বৃদ্ধা।

আরও পড়ুন :জুড়ে গেল দুই অ্যাপ, এবার মেসে়ঞ্জার থেকে সরাসরি ইনস্টাগ্রামে চ্যাট

Exit mobile version