‘আমি এখানে নিরাপদ নই’, রাজ্যপালের দ্বারস্থ হয়ে ‘কাঁদুনি’ কঙ্গনার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রবিবার মহারাষ্ট্রের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন অভিনেত্রী কঙ্গনা রানাওয়াত। এদিন প্রায় কুড়ি মিনিট ভগত সিং কোশিয়ারির সঙ্গে সাক্ষাত্ করলেন নায়িকা। এদিন বিকাল সাড়ে চারটে নাগাদ কঙ্গনা পৌঁছান রাজ ভবনে। সঙ্গে ছিলেন দিদি রঙ্গোলি চান্দেল। নিজের সঙ্গে ঘটা অন্যায়ের কথা জানাতেই এদিন রাজ্যপালের সঙ্গে দেখা করেছেন তিনি, দাবি কঙ্গনার।

নিজের কর্মস্থল মুম্বইতে নিরাপদবোধ করছেন না। সুশান্ত সিংহ রাজপুত-কাণ্ডে মুখ খোলার জন্যই তাঁকে হেনস্থার শিকার হতে হচ্ছে। তাঁকে নিশানা করা হচ্ছে। উদ্ধব সরকারের নামোল্লেখ না করেও একের পর এক বিস্ফোরক অভিযোগ কঙ্গনা রানাউতের।

ইতিমধ্যেই মুখ্যমন্ত্রী উদ্ধব ঠাকরের মুখ্য পরামর্শদাতা অজয় মেহতাকে তলব করেছিলেন কোশিয়ারি। সেই বৈঠকে কঙ্গনার মতোই কোশিয়ারিও মত ছিল, পালি হিলের অফিসের একাংশ ‘অবৈধ’ নয়। তবে মুম্বই পুরসভা নিজের যুক্তিতে অনড় থেকেছে। ফলে এ দিন রাজ্যপালের সঙ্গে বৈঠকের পর ফের কঙ্গনার হাত শক্ত হতে চলেছে, তা মনে করছেন অনেকে।

আরও পড়ুন : ‌‘‌এবার হয়তো বলবে গুজরাট দাঙ্গার দায়ও নেহেরুর’, দিল্লি হিংসার চার্জশিট মহুয়ার তোপ

কঙ্গনা রাজ্যপালের সঙ্গে দেখা করে টুইটারে দেওয়ালে লেখেন, ‘একটু আগেই আমি মাননীয় রাজ্যপাল মহাশয় শ্রী ভগত সিং কোশিয়ারি জির সঙ্গে দেখা করলাম। আমি নিজের দৃষ্টিভঙ্গি তুলে ধরেছি। আমি ওঁনাকে অনুরোধ করেছি যাতে আমি ন্যায়বিচার পাই, এবং একজন সাধারণ নাগরিক হিসাবেই ওঁনার সঙ্গে দেখা করেছি, আমাদের সমাজের নারী জাতির এক প্রতিনিধি হিসাবে’।

https://twitter.com/KanganaTeam/status/1305114396968939520?ref_src=twsrc%5Etfw%7Ctwcamp%5Etweetembed%7Ctwterm%5E1305114396968939520%7Ctwgr%5Eshare_3&ref_url=https%3A%2F%2Fbangla.hindustantimes.com%2Fentertainment%2Fkangana-ranaut-and-her-sister-rangoli-meet-maharashtra-governor-bhagat-singh-koshyari-at-raj-bhavan-31599996312242.html

কঙ্গনার দাবি, ‘‘সুশান্ত-কাণ্ডে মুখ খোলার জন্যই আমাকে নিশানা করা হচ্ছে। হেনস্থা করা হচ্ছে আমাকে। আমি এখানে নিরাপদ নই।’’ সেই সঙ্গে তাঁর হুঁশিয়ারি, ‘‘মুম্বই আমার কর্মস্থল। আমাকে এখান থেকে উপড়ে ফেলা যাবে না।’’

রাজ্যপালের পাশাপাশি পুরনো ‘শত্রু’ করণী সেনাকেও পাশে পেয়েছেন কঙ্গনা। পুরনো ‘শত্রুতা’ ভুলে কঙ্গনা রানাউতের পক্ষে তারা মুখ খুলেছিল আগেই। এ বার কঙ্গনাকে যাবতীয় সাহায্যের প্রতিশ্রুতিও দিলেন করণী সেনার ভারপ্রাপ্ত আধিকারিকেরা। মহারাষ্ট্র সরকার বনাম কঙ্গনা রানাউতের ‘দ্বন্দ্বে’ তাঁরা যে অভিনেতার দিকেই ঝুঁকে রয়েছেন, তা-ও ফের স্পষ্ট করল করণী সেনা। এ দিন মুম্বইয়ে কঙ্গনার বাড়িতে গিয়ে ওই কট্টরপন্থী সংগঠনের আশ্বাস, শহরে তাঁর নিরাপত্তার দিকেও খেয়াল রাখবেন তারা।

শুধুমাত্র করণী সেনাই নয়, কঙ্গনার পাশে দাঁড়িয়েছেন মহারাষ্ট্রের প্রাক্তন মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফডণবীসও।তবে সংঘাতের অন্যতম চরিত্র সঞ্জয় রাউতের পাল্টা অভিযোগ, বিহার আসন্ন বিধানসভা নির্বাচনকে মাথায় রেখেই সুশান্ত সিংহ রাজপুত-কাণ্ডে কেন্দ্র তথা বিজেপি নেতারা কঙ্গনাকে সমর্থন করছেন।

আরও পড়ুন : সরকারি এই পেনশন প্রকল্পে মিলবে মাসে ৩,০০০ টাকা , দেখে নিন আবেদনের নিয়ম-যোগ্যতা

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest