ড্রাগ নিতেন! এবার কঙ্গনার বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু মুম্বই পুলিশের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দিন তিনেক আগেই বেআইনি অভিযোগে কঙ্গনার অফিস ভাঙচুর করেছে শিব সেনা পরিচালিত বৃহন্মুম্বই পুরসভা (BMC)। এবার অভিনেত্রীর বিরুদ্ধে মাদক মামলার তদন্ত শুরু করবে মুম্বই পুলিশ। মহারাষ্ট্রের স্বরাষ্ট্র দপ্তর থেকে গতকাল রাতেই মুম্বই পুলিশকে চিঠি দিয়ে অভিনেত্রীর বিরুদ্ধে তদন্ত শুরুর নির্দেশ দেওয়া হয়েছে।

মহারাষ্ট্রের স্বরাষ্ট্রমন্ত্রী অনিল দেশমুখ শুক্রবার বিধানসভায় বলেন, কঙ্গনার প্রাক্তন প্রেমিক অধ্যয়ন সুমন সংবাদ মাধ্যমকে জানিয়েছেন— ‘‘২০১৬ সালে একটি পার্টিতে অভিনেত্রী নিজে কোকেন নিয়েছেন, তাঁকেও নেশা করার জন্য পীড়াপীড়ি করেছেন। এর তদন্ত হবে।’’ এর পরেই মহারাষ্ট্র সরকার চিঠি দিয়ে বিষয়টি তদন্তের নির্দেশ দেয় মুম্বই পুলিশকে। পুলিশ সূত্রে খবর, নির্দেশ মেনে তারা অচিরেই তদন্ত শুরু করছে। কঙ্গনা ও অধ্যয়নকে তলব করা হতে পারে।

মহারাষ্ট্রের শাসক দল শিবসেনা বনাম বিজেপি সমর্থিত কঙ্গনার লড়াই যে সহসা মিটছে না, শুক্রবার তা প্রমাণ হয়ে গিয়েছে। শিবসেনার প্রবীণ নেতা ছগন ভুজবল দলের কিছুটা সমালোচনা করেই আজ বলেন, ‘‘কঙ্গনার মন্তব্য নিয়ে এমন প্রতিক্রিয়া না-দেখালেই ভাল হত। লোকে তার কথা ভুলে যেত।” কিন্তু কঙ্গনা যে নিজেই বিষয়টিকে মেটাতে রাজি নন, বরং কংগ্রেস সভানেত্রী সনিয়া গান্ধীকে আক্রমণ করে ঘটনায় জাতীয় রাজনীতির রং দিতে চান, তা পরিষ্কার। কালই তিনি শিবসেনাকে ‘সনিয়া-সেনা’ তকমা দিয়ে সে চেষ্টা করেছিলেন।

আরও পড়ুন: সত্যিই ‘দেব’! এবার ৩ পড়ুয়ার পড়াশুনার দায়িত্ব নিলেন সাংসদ- অভিনেতা

কিন্তু তার পরেও কংগ্রেস সভানেত্রী প্রতিক্রিয়া না-জানানোয় খোলাখুলি সনিয়াকে আক্রমণ করে আজ টুইট করেন কঙ্গনা। তার আগেই হিমাচলপ্রদেশের মানালিতে অভিনেত্রীর মা আশা রানাউত কঙ্গনাকে ‘পাশে দাঁড়ানো’র জন্য বিজেপি দল, নরেন্দ্র মোদী এবং অমিত শাহকে ধন্যবাদ দিয়েছেন। তার পরেই কঙ্গনা এক ঝাঁক টুইটে সনিয়াকে আক্রমণ করেছেন। কঙ্গনার অভিযোগ, মহারাষ্ট্র সরকারে কংগ্রেসও শরিক। ‘তাঁর আদর্শ পুরুষ’ বালসাহেব ঠাকরের শিবসেনা এখন আর ‘সেই শিবসেনা’ নেই। ক্ষমতার জন্য কংগ্রেসের সঙ্গে জোট বেঁধে আদতে কংগ্রেস-ই হয়ে গিয়েছে। তাই ‘সরকারের হাতে তাঁর হেনস্থা’র জন্য আসলে সনিয়াই দায়ী।

সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পরে মুম্বইয়ে ‘বহিরাগত’ শিল্পীদের বিদ্বেষের শিকার হতে হয় অভিযোগ করে একের পর এক সহকর্মীকে আক্রমণ করে চলেছিলেন কঙ্গনা। লকডাউন মানালিতে কাটিয়ে বুধবার মুম্বই ফিরছেন জানিয়ে কঙ্গনা টুইটে মন্তব্য করেছিলেন— মুম্বই এখন আদতে ‘পাকিস্তান অধিকৃত কাশ্মীর’। ক্ষিপ্ত শিবসেনা জানিয়ে দেয়, কঙ্গনা যেন মুম্বইয়ে না-ফেরেন। বেআইনি নির্মাণের অভিযোগ তুলে ওই দিনেই বৃহন্মুম্বই পুরসভা কঙ্গনার দফতর ভাঙা শুরু করে, পরে যা বম্বে হাইকোর্টের স্থগিতাদেশে বন্ধ হয়।

চণ্ডীগড় থেকে মুম্বই আসার বিমানে সাংবাদিকেরা যে ভাবে উড়ান-নিরাপত্তা ও দূরত্ব বিধির তোয়াক্কা না করে ভিড় করে কঙ্গনার সঙ্গে কথা বলেছেন, তা নিয়ে ইন্ডিগোর কাছে রিপোর্ট চেয়েছে ডিজিসিএ (ডাইরেক্টর জেনারেল অব সিভিল এভিয়েশন)। ইন্ডিগো জানিয়েছে, তারা জবাব দেবে।

আরও পড়ুন: রোজ গোমূত্র পান করেন অক্ষয় কুমার! বেয়ার গ্রিলসকে আর কী জানলেন খিলাড়ি?

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest