‘যৌন সম্পর্কের জন্য’ বাড়ি থেকে বেরতে চাই! ই-পাসের আবেদন লকডাউনের কেরলে

জানা গিয়েছে, সমস্ত কিছু জানার পরই অনিচ্ছাকৃত ভুলের জন্য ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা সংক্রমণ রুখতে কেরলে চলছে পূর্ণ লকডাউন। একেবারে কড়া ব্যবস্থা জারি রয়েছে সেখানে। বাড়ি থেকে এক পা বাইরে রাখলেই পুলিসের কাছ থেকে নিতে হচ্ছে ই-পাস। কিন্তু সম্প্রতি একটি ই-পাসের আবেদন দেখে অবাক হয়েছেন কেরল পুলিস অফি। কান্নুরের কান্নাপুরমের এক বাসিন্দা ‘যৌন সম্পর্কের জন্য’ ই-পাসের আবেদন জানিয়েছেন।  কান্নুরের এক স্থানে সন্ধ্যাবেলায় যেতে চান তিনি।

এই অদ্ভুত আবেদনের বিষয়টি সেখানকার অতিরিক্ত পুলিশ কমিশনারকে জানানো হয়। ওই ব্যক্তিকে খুঁজে বের করতে বালাপট্টনম থানার পুলিশকে নির্দেশ দেন তিনি। ওই ব্যক্তিকে থানায় এনে জিজ্ঞাসাবাদ শুরু করে পুলিশ। এই ধরনের অনুরোধের ব্যাখ্যাও চাওয়া হয়।

আরও পড়ুন: করোনা বাধা, পিছল ইউপিএসসি-র সিভিল সার্ভিস পরীক্ষা, জুনের বদলে হবে অক্টোবরে

তখন ওই ব্যক্তি জানান লিখতে ভুল হওয়ার জেরেই ঘটেছে এই বিপত্তি। আসলে তিনি লিখতে চেয়েছিলেন ‘সন্ধ্যা ৬টায়’ (সিক্স ও ক্লক), তার বদলে সেক্স লেখা হয়েছে। ভুলের বিষয়টিও আবেদনের সময় তাঁর চোখ এড়িয়ে গিয়েছিল বলে পুলিশকে জানিয়েছেন ওই ব্যক্তি।

জানা গিয়েছে, সমস্ত কিছু জানার পরই অনিচ্ছাকৃত ভুলের জন্য ওই ব্যক্তিকে ছেড়ে দেয় পুলিশ। তিনিও নিজের এই ভুলের জন্য ক্ষমা চেয়ে নেন। তবে এই খবরটি সামনে আসতে নেটিজেনদের অনেকেই বেশ মজা করেছেন। কেউ আবার দাবি করেছেন, ওই ব্যক্তি আসল কারণ লিখলেও পুলিশের ভয়ে ওই সাফাই দিয়েছেন।

আরও পড়ুন: উত্তরপ্রদেশে গঙ্গার তীরে মাটিচাপা কয়েক হাজার দেহ, কেবল উন্নাওতেই মিলল ৮০০ কবর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest