বউ, মেয়েকে ২২ টুকরো করে দিনভর পাড়ায় আড্ডা, খুনের কথা জানা গেল রাতে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোটা দিন তাকে দেখে কিচ্ছুটি বোঝা যায়নি। পাড়ায় দিনভর আড্ডা মারা মানুষটি যে সকালেই স্ত্রী ও মেয়েকে নৃশংস ভাবে খুন করেছে সেটা জানা যায় রাতে। শুধু খুন করাই নয়, টুকরো টুকরো করে দু’টি দেহ। রাতে প্রমাণ লোপাট করার সময়েই ধরা পড়ে যায়। পুলিশ জানিয়েছে, অভিযুক্তের নাম চিন্দালাল সাকেত।

এই ঘটনা মধ্যপ্রদেশের রেওয়া জেলার। পুলিশ সূত্রে জানা গিয়েছে, গত বৃহস্পতিবার নিজের স্ত্রী ও এক বছরের মেয়েকে খুন করে সাকেত। বাড়িতেই ধারালো অস্ত্র দিয়ে দেহ দু’টি ২২ টুকরো করে। এর পরে ঘরদোর পরিষ্কার করে যেন কিছুই হয়নি ভাব দেখিয়ে আড্ডা মারতে বের হয়ে যায়। সারাদিন গ্রামের চেনাশোনাদের সঙ্গে স্বাভাবিক ভাবে গল্পগুজব করে কাটিয়ে দেয়।

রাতে শুরু করে টুকরো করা স্ত্রী ও মেয়ের দেহ সরানোর কাজ। একটি কাপড়ে বেঁধেই রাখা ছিল। সেটি নিয়ে বাড়ি থেকে বের হয়। ততক্ষণে পচনের গন্ধ বের হতে শুরু করেছে। সন্দেহ হতেই গ্রামের কয়েক জন আটকায় সাকেতকে। পুঁটুলি খুলতেই দেখা যায় খণ্ড খণ্ড দেহ। খবর দেওয়া হয় পুলিশে। আপাতত জেল হেফাজতে সাকেত।

আরও পড়ুন: মোদীর উপর রাগ নিয়েই বিহারের ভোটে প্রার্থী ‘মোদী’ নিজেই !

জেলার পুলিশ সুপারিন্টেনডেন্ট রাকেশ সিং জানিয়েছেন, স্ত্রী অবৈধ সম্পর্কে জড়িয়েছেন এই অভিযোগকে কেন্দ্র করেই অশান্তির সূত্রপাত। গত বুধবার অশান্তি চরমে পৌঁছলে ধারাল একটি অস্ত্র দিয়ে স্ত্রীর গলা কেটে ফেলে চিন্দালাল। ইনি তার দ্বিতীয় স্ত্রী। প্রথম স্ত্রী বছর আটেক আগে মারা যান। এর পরে নিজের ভাইয়ের মৃত্যুর পরে বিধবা ভ্রাতৃবধূকে সে বিয়ে করে।

সেইসময়ে জোরে জোরে কাঁদার ‘অপরাধে’ চিন্দালাল গলা টিপে খুন করে তার ১ বছরের শিশুকন্যাকেও। এরপরই মৃতদেহগুলিকে টুকরো টুকরো করে ফেলে সে। দুটি দেহ মিলিয়ে ২২ টুকরো করেছিল চিন্দালাল। তারপর দেহের টুকরো অংশগুলি একটা কাপড় দিয়ে ঢাকা দিয়ে রাখে। পরিস্কার করে ফেলে রক্তে ভাসা ঘরদোর।

আরও পড়ুন: আকাশে ‘আয়রন ম্যান’-এর দেখা! তদন্তে নেমে তাজ্জব যোগীর পুলিশ

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest