চার বছরের শিশুকেও ছাড়ল না যোগীরাজ্যের ধর্ষক! এক মাসের মাথায় ফের ধর্ষণ হাতরাসে

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

১৯ বছরের দলিত তরুণীর মর্মান্তিক মৃত্যু নাড়া দিয়ে গেছে দেশকে। হাথরসের ঘটনায় ক্ষোভের আগুন নেভেনি। তার মধ্যেই ফের এমন জঘন্য অপরাধের ঘটনা সামনে এল। হাথরসেই ধর্ষিতা হল চার বছরের এক শিশুকন্যা। এখানেও অভিযোগ, বাড়ি থেকে তুলে নিয়ে গিয়ে যৌন নির্যাতন চালানো হয়েছে বাচ্চাটির উপরে। সার্কল অফিসার রুচি গুপ্ত বলেছেন, শিশুটির অবস্থা সঙ্কটজনক। ছোট শরীরে অসংখ্য ক্ষতের দাগ। ডাক্তারি পরীক্ষায় ধর্ষণের প্রমাণ মিলেছে।

ইতিমধ্যেই ওই অভিযুক্ত ধর্ষক অরবিন্দকে গ্রেফতার করেছে পুলিশ। সংবাদসংস্থা এএনআই-কে সার্কেল অফিসার রুচি গুপ্ত জানিয়েছেন হাতরাসে সানসি অঞ্চলে এই নারকীয় ঘটনা ঘটেছে।পরিবার সূত্রে খবর মঙ্গলবার শিশুটি বাড়ির দাওয়ায় খেলছিল। এই সময় অরবিন্দ তাকে ডেকে নিয়ে যায় তাকে। চলে নৃশংস অত্যাচার। বাড়ি ফিরে শিশুটি যন্ত্রণায় কাতরাচ্ছিল। পরিবারের তরফে তাকে হাসপাতালে নিয়ে যাওয়া হলে ধর্ষণের কথা জানান চিকিৎসকরা।

আরও পড়ুন: ম্যাচ জিতত ‘চাপ সৃষ্টি’ ধোনির! ‘ভয়ে’ পিছিয়ে গেলেন আম্পায়ার, সরগরম নেটদুনিয়া

শিশুটির কাকা থানায় অভিযোগ জানায়। নড়েচড়ে বসে পুলিশ। কয়েক ঘণ্টারর মধ্যেই গ্রেফতার হয় ওই অভিযুক্ত।প্রসঙ্গত ঠিক একমাস আগে এই হাতরাসেই এক দলিত তরুণী ধর্ষণেক শিকার হন। ধর্ষিতার মৃত্যুর পরে তাঁর দেহ উত্তরপ্রদেশ পুলিশ আগেভাগে দাহ করে দিলে দেশ উত্তাল হয়।

সব সংবাদমাধ্যমেই সম্প্রচারিত হতে থাকে যোগীর পুলিশের স্বৈরাচারের নিদর্শন। সেখান ঢুকতে বাধা পান রাহুল গান্ধি, ডেরেক ও’ব্রায়েনের মতো নেতারা। বাধা দেওয়া হয়েছিল সংবাদমাধ্যমকেও। সম্প্রতি (১ অক্টোবর) এলাহাবাদ হাইকোর্টের লখনউ বেঞ্চ যোগী প্রশাসনের শীর্ষকর্তাদের এই ঘটনায় সমন পাঠিয়েছে।

আরও পড়ুন: মিথ্যে প্রচার করা টিভি চ্যানেলে আর বিজ্ঞাপন নয়, বেনজির সিদ্ধান্ত’ পার্লে কর্তৃপক্ষের

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest