বিশ্বের অন্যতম দামি বাইক হার্লে ডেভিডসনে সওয়ার প্রধান বিচারপতি! ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: হার্লে ডেভিডসনে লিমিটেড এডিশনের একটি বাইকে সওয়ার দেশের প্রধান বিচারপতি । এই ছবিই এখন ট্যুইটার-এ টপ ট্রেন্ড ।

টি-শার্ট ও প্যান্ট পরে বাইকে বসা তাঁর ছবি নেটিজেনদের নজর কেড়ে নিয়েছে। সুপ্রিম কোর্টের ৪৭ তম প্রধান বিচারপতি বোবদে। এই দায়িত্বের গুরুভার সামলানোর অবকাশেই তাঁর বাইক-প্রীতির ছবি সামনে এসেছে। আর তাঁর বাইক-প্রেম অজানা নয়। চে গুয়েভারার সিনেমা দ্য মোটরসাইকেল ডায়েরিস সম্পর্কেও তাঁর অনুরাগের কথা জানিয়েছিলেন প্রধান বিচারপতি। সুযোগ আসতেই একেবারে ফুরফুরে মেজাজে হার্লে ডেভিডসনে চড়ে বসলেন তিনি।

আরও পড়ুন: লক্ষাধিক টাকার হীরে গিলে ফেলল পোষা কুকুর! অপারেশনের পর পেট থেকে আর কি কি বেরোল জানেন?

প্রধান বিচারপতি পদে নিয়োগের আগে সংবাদমাধ্যমকে তাঁর টু-হুইলারের প্রতি আসক্তির কথা জানিয়েছিলেন বোবদে। তিনি বলেছিলেন, আমি বাইকে চড়তে পছন্দ করে। আমার একটা বুলেটও রয়েছে। তাঁর বিশেষ আকর্ষণ ও মোটরসাইকেলে পছন্দের ব্র্যান্ড সম্পর্কে জানতে চাওয়া হলে ওই মন্তব্য করেছিলেন প্রধান বিচারপতি। ২০১৯-এ মোটরসাইকেলে টেস্ট রাইডিংয়ের সময় দুর্ঘটনার মুখেও পড়তে হয়েছিল প্রধান বিচারপতিকে। আর সেই সময়ও হার্লে ডেভিডসনেরই সওয়ারি হয়েছিলেন বলে খবর। বাইক থেকে পড়ে গিয়ে তাঁর গোড়ালিতে চোট লেগেছিল। এই দুর্ঘটনার জন্য তাঁকে আদালতের কাজ ও কলেজিয়ামের বৈঠক থেকে দূর থাকতে হয়েছিল।

প্রধান বিচারপতি শরদ অরবিন্দ বোবদে বর্তমানে নাগপুরে রয়েছে । সেখানেই রবিবার একটি শো-রুমে গিয়ে হার্লে ডেভিডসনের লিমিটেড এডিশিন ‘সিভিও ২০২০’ বাইকটি চালিয়ে দেখেন । সেই ছবি সোশ্যাল মিডিয়ায় শেয়ার করা হয় শো-রুমের তরফে । এরপরেই তা ছড়িয়ে পড়ে মুহূর্তে । জানা গিয়েছে , ‘সিভিও ২০২০’ লিমিটেড এডিশিন বাইক । অ্যান্টি লকিং ব্রেকিং সিস্টেম সিভিও ২০২০-র অন্যতম বৈশিষ্ট্য । বাইকটির ওজন ৪২৮ কেজি । ভারতের বাজারে দাম প্রায় ৫১ লক্ষ টাকা । এদিন প্রধান বিচারপতির পাশাপাশি ছবিতে হার্লে ডেভিডসন কোম্পানির প্রতিনিধিদের উপস্থিতি লক্ষ করা গিয়েছে ।

আরও পড়ুন: ৩৩ দিনে ১৮ কিমি দেশের ভিতরে ঢুকেছে চিনা সেনা? মালুম উপগ্রহ চিত্রে

Gmail 6
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest