গভীর রাতে হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্ণ ক্লিপস শেয়ার! গোয়ার উপমুখ্যমন্ত্রীর বিরুদ্ধে দায়ের অভিযোগ

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

গোয়ার উপমুখ্যমন্ত্রী চন্দ্রকান্ত কাভলেকরের মোবাইল থেকে অশ্লীল ভিডিয়ো ক্লিপিং ছড়ানোর অভিযোগ। রবিবার গভীর রাতে প্রায় ১:২০ নাগাদ চন্দ্রকান্ত তাঁর মোবাইল থেকে ‘ভিলেজেস অফ গোয়া’ নামের একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্নোগ্রাফির ভিডিয়ো ক্লিপ শেয়ার করেন।

প্রভাবশালী বিজেপি নেতা চন্দ্রকান্তের বিরুদ্ধে তথ্যপ্রযুক্তি আইনের পাশাপাশি মহিলাদের অসম্মানের অভিযোগে এফআইআর রুজু করে তদন্ত শুরুর দাবি জানিয়েছে গোয়া ফরোয়ার্ড পার্টির মহিলা শাখা। চন্দ্রকান্ত অবশ্য অভিযোগ অস্বীকার করে জানিয়েছেন, তাঁর মোবাইল ‘হ্যাক’ করে এমন কাণ্ড ঘটানো হয়েছে।

অভিযোগ, রবিবার গভীর রাতে চন্দ্রকান্ত তাঁর মোবাইল থেকে একটি হোয়াটসঅ্যাপ গ্রুপে পর্নোগ্রাফির ভিডিয়ো শেয়ার করেন। এই গ্রুপে তাঁর বিধানসভা কেন্দ্র, কুয়েপেমের অনেক গ্রামবাসী রয়েছেন। তাঁদের মাধ্যমেই এ দিন সকালে ঘটনার কথা সামনে আসে। এর পরেই গোয়া পুলিশের সাইবার অপরাধ দমন শাখায় অভিযোগ জানাতে যায় বিরোধী রাজনৈতিক শিবির।

আরও পড়ুন: গায়ে বিছানার চাদর জড়িয়ে পোস্ট ওয়েডিং ফটোশুট! ভয়ঙ্কর ট্রোলের শিকার দম্পতি

চন্দ্রকান্ত এ দিন অভিযোগ অস্বীকার করে বলেন, ‘‘রাজনৈতিক উদ্দেশ্যে আমার মানহানির চেষ্টা চলছে। রবিবার রাত ১টার পরে ওই অশালীন ভিডিয়ো পাঠানো হয়েছিল। আমি সে সময় ঘুমিয়ে পড়েছিলাম। হ্যাকারদের সাহায্যে এই ঘটনা ঘটানো হয়েছে। নিরপেক্ষ তদন্ত হলে সত্যি সামনে আসবে।’’

প্রসঙ্গত, ২০১৭ সালের বিধানসভা ভোটে দক্ষিণ গোয়ার কুয়েপেম থেকে কংগ্রেসের টিকিটে জিতে বিরোধী দলনেতা হয়েছিলেন চন্দ্রকান্ত। পরে আরও কয়েকজন কংগ্রেস বিধায়ককে নিয়ে বিজেপিতে যোগ দিয়ে উপমুখ্যমন্ত্রী হন। চন্দ্রকান্তদের পাশে পাওয়ায় বিধানসভায় একক সংখ্যাগরিষ্ঠতা পায় বিজেপি। এর পরেই তৎকালীন সহযোগী গোয়া ফরোয়ার্ড পার্টির প্রধান বিজয় সরদেশাইকে উপমুখ্যমন্ত্রীর পদ থেকে ছাঁটাই করেন বিজেপি মুখ্যমন্ত্রী প্রমোদ সাওয়ান্ত।

আরও পড়ুন: যৌন ইচ্ছা বাড়াতে ভায়াগ্রা দরকার নেই, পেঁয়াজের রসই যথেষ্ট! বলছেন হরমোন বিশেষজ্ঞরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest