প্রাণ বের হওয়ার তর সয়নি! বৃদ্ধকে টানা ২০ ঘণ্টা ফ্রিজারে বন্দি রাখল পরিবার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

বেঁচে আছেন জেনেও ৭৪ বছরের বৃদ্ধকে সারারাত রেখে দেওয়া হল মৃতদেহ রাখার বাক্সে। মারাত্মক অভিযোগ পরিবারের বিরুদ্ধে । পরিবারের এহেন কাণ্ড দেখে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে তামিলনাড়ুর সালেমে। শেষ পর্যন্ত ময়দানে নেমেছে পুলিসও।যদিও বরাতজোরে রক্ষা পেয়েছেন ওই বৃদ্ধ। তিনি আপাতত সুস্থ রয়েছেন বলে খবর।

৭০ বছর বয়সি বালসুব্রক্ষ্মনিয়াম কুমার তাঁর ভাই সর্বানন ও পরিবারের অন্যান্য সদস্যদের সঙ্গে ওল্ড হাইসিং বোর্ডে থাকতেন। সোমবার বিকেলে তিনি অসুস্থ হয়ে পড়েন। তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়ার বদলে একটি ফ্রিজার তৈরি করার সংস্থায় ফোন করে পরিবার। বলে, মৃতদেহ রাখার ফ্রিজার দিয়ে যেতে। সেই মতো সংস্থার কর্মীরাই ফ্রিজার পৌঁছে দিয়ে যান। মঙ্গলবার সেটা ফেরত নিয়ে যাবেন, বলেও জানান।

আরও পড়ুন : ভেসে যাচ্ছে মানুষ, ভাসছে গাড়ি! দেওয়াল ভেঙে মৃত ৯, বৃষ্টিতে বিপর্যস্ত হায়দরাবাদ

মঙ্গলবার সন্ধেবেলা ফ্রিজার ফিরিয়ে নিয়ে যেতে আসেন তাঁরা। কিন্তু ফ্রিজ খুলতে তাঁদের চক্ষু চড়কগাছ। ফ্রিজারের তিতরে রাখা দেহটিতে তখনও প্রাণ ছিল বলে জানান ওই কর্মীরা। আর বিন্দুমাত্র দেরি না করে পুলিশে ফোন করেন তাঁরা। পুলিশ এসে ওই ব্যক্তিকে হাসপাতালে নিয়ে যায়। আপাতত তিনি সুস্থ রয়েছেন বলেই খবর।

একটি বেসরকারি সংস্থার স্টোর কিপারের কাজ করতেন ওই বৃদ্ধ। অবসর নিয়েছিলেন বেশ কিছুদিন আগে। বর্তমানে তিনি থাকতেন তাঁর ভাই ও এক ভাইঝির সংসারে। ওই ঘটনায় পরিবারের বিরুদ্ধে মামলা করেছে পুলিস।

ওই বৃদ্ধের মৃতদেহ বয়ে নিয়ে যাওয়ার জন্য একটি গাড়ির ব্যবস্থা করে দিয়েছিলেন দৈবলিঙ্গম নামে এক আইনজীবী। ঘটনার খবর পেয়ে তিনিও ছুটে আসেন বৃদ্ধের বাড়িতে। সংবাদমাধ্যমে তিনি বলেন, ওই বৃদ্ধকে সাররাত ওই বাক্সের মধ্য়েই রেখে দেওয়া হয়েছিল। ওর পরিবারের সঙ্গে কথা বললে ওরা বলে, বৃদ্ধের আত্মা এখনও দেহমুক্ত হয়নি। তাই অপেক্ষা করছি।

আরও পড়ুন : এ বার তানিষ্কের স্টোরেই হামলা, ঐক্যের বার্তা সহ্য করতে পারছে না দাঙ্গাবাজরা

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest