সরকারি চাকরি পেয়ে আত্মহত্যা যুবকের, কারণ জানলে অবাক হবেন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

দীর্ঘ সময় ধরে চাকরি না থাকার যন্ত্রণার শেষে মিলেছিল ব্যাংকের চাকরি। কিন্তু তবু তিনি চলন্ত ট্রেনের সাম‌নে লাফ দিয়ে শেষ করে দিলেন নিজের জীবন! সুইসাইড নোটে লিখে গেলেন, ঈশ্বরের কাছে জীবন ‘উৎসর্গ’ করার কথা।  রহস্যময় এই ঘটনাটি ঘটেছে তামিলনাড়ুর কন্যাকুমারীর নাগরকোইলে।

তামিলনাডুর কন্যাকুমারী জেলার বাসিন্দা সি নবীনের বয়স ৩২। তিনি ইঞ্জিনিয়ারিংয়ে স্নাতক। তাও মিলছিল না চাকরি। গত কয়েক বছর ধরে বেকার থাকার জ্বালায় ক্ষতবিক্ষত হতে হয়েছিল। এরপর একদিন তিনি প্রতিজ্ঞা করেন, চাকরি পেলে নিজের জীবন বিসর্জন দিয়ে ঈশ্বরের স্মরণে যাবেন।

আরও পড়ুন: নীতীশের দুর্নীতি নিয়ে মোদীর বক্তৃতা বিহার ভোটে প্রচারের অন্যতম হাতিয়ার তেজস্বীর

অবশেষে অন্ধকার কেটে গিয়ে দেখা দিয়েছিল সোনালি রোদ। মুম্বইয়ের এক ব্যাংকে অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার হিসেবে চাকরি পান নবীন। কাজে যোগও দেন। প্রায় ১৫ দিন পর ত্রিবান্দমের উদ্দেশ্যে রওনা দেন যুবক। পথেই রেল লাইনে গলা দিয়ে আত্মহত্যা করেন তিনি।

খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছে দেহ উদ্ধার করে পুলিশ। মৃতের কাছ থেকে একটি সুইসাইড নোটও উদ্ধার হয়েছে। সুইসাইড নোটে লেখা আছে, ঈশ্বরকে তিনি প্রতিশ্রুতি দিয়েছিলেন চাকরি পেলে তাঁর আশ্রয়ে আসবেন, সেই প্রতিশ্রুতিই পালন করছেন তিনি। যদিও শুধু মাত্র এই কারণেই আত্মহত্যা, না কি এর নেপথ্যে রয়েছে অন্য কোনও কারণ তা খতিয়ে দেখছে পুলিশ। শুরু হয়েছে জিজ্ঞাসাবাদও। এদিকে এই ঘটনায় শোকে পাথর মৃতের পরিবারের সদস্যরা।

আরও পড়ুন: রবি ঠাকুর নাম রেখেছিলেন প্রিয়দর্শিনী, দেশ তাঁকে চেনে ইন্দিরা নামে!

 

 

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest