OMG! ব্যাঙ্কে চুরি করতে এসে ভল্ট খোলার কাটারে গলা কেটে চোরের মৃত্যু

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ব্যাংকের সিন্দুক ভেঙে চুরি করতে এসেছিল এক দুষ্কৃতী। কিন্তু লুঠ তো হলই না, বরং নিজের প্রাণটাই খোয়াতে হল তাকে। সিন্দুকের দরজা কাটতে যে অস্ত্র সে সঙ্গে করে নিয়ে এসেছিল, সেটিই দুর্ঘটনাবশত তার গলা কেটে দিল। আশ্চর্য করা এই ঘটনা ঘটেছে ভাদোদরায়।

বডোদরার হারনি রোডের একটি মার্কেট কমপ্লেক্সে রয়েছে উজ্জীবন স্মল ফিন্যান্স ব্যাঙ্কের ব্রাঞ্চ। সেখানেই শনিবার রাত একটা নাগাদ ঢুকেছিল ওই  চোর। পুলিশ জানিয়েছে, ইলেকট্রিক কাটার দিয়ে দরজা কেটে ব্যাঙ্কে ঢোকে সে। তার পর সফলভাবে ব্যাঙ্কের ভল্ট কেটে চুরি শুরু করেছিল। সেই সময়ই কাটারের সুইচ অন হয়ে যায় ও তাতেই চোরের গলা কাটা পড়ে। সে দিন রাতে বডোদরার ব্রাঞ্চে চোর ঢোকার ঘটনা সিসিটিভিভে ধরা পড়েছিল। চেন্নাইয়ে থাকা নজরদারি দল তা দেখেত পেয়ে খবর দিয়েছিল ওই ব্রাঞ্চের ম্যানেজার প্রশান্ত শর্মাকে। তিনি ব্রাঞ্চে এসে গলা কাটা অবস্থায় চোরকে পড়ে থাকতে দেখেন। তার পর পুলিশকে খবর দেন তিনি।

আরও পড়ুন: আবার বিয়ে করতে মেয়েকে খুন! রাগে জামাইয়ের মাথা কেটে থানায় আত্মসমর্পণ শ্বশুরের

ওয়ারাসিয়া থানার ইনস্পেক্টর এসএস আনন্দ জানিয়েছেন, ‘সেফটি ভল্টের বাইরের জায়গাটি এতটাই ছোট যে সেখানে একজন মানুষই ঠিকমতো দাঁড়াতে পারে না। অন্ধকার থাকায় চোর ওই সংকীর্ণ জায়গায় নিজের গতিবিধিই ঠাওর করতে পারেনি। সে কাটার অন করার তারটি ভুল করে টেনে ফেলে ও সেটি তার গলা কেটে দেয়।’

ম্যানেজার প্রশান্ত শর্মা তড়িঘড়ি ব্যাংকে গিয়ে যখন ঢোকেন, তখন দেখেন ভেতরে রক্তের বন্যা ভেসে যাচ্ছে। মৃত অবস্থায় পড়ে রয়েছে সেই চোর। এরপর ওয়ারাসিয়া পুলিশকে খবর দেন তিনি। একটি কর্তব্যরত পেট্রোলিং ভ্যান সেখানে গিয়ে চোরটির মৃ্ত্যুর খবর নিশ্চিত করে। পুলিশ আধিকারিকরা প্রাথমিক তদন্তের পর মনে করছেন, ওই চোর একাই গিয়েছিল চুরি করতে। তার সঙ্গে আর কেউ ছিল বল তাদের মনে হচ্ছে না।

এসএস আনন্দের কথায়, ‘আমরা চোরটির থেকে কয়েকটি নথি পেয়েছি। তবে সেটার মাধ্যমে এখনই শনাক্ত করা হচ্ছে না। আগে তার পরিবার এসে লোকটিকে চিহ্নিত করবে, তারপর তার পরিচয় সম্পর্কে নিশ্চিত হওয়া যাবে।’  দুর্ঘটনাজনিত এই মৃত্যু নিয়ে মামলা দায়ের করেছে পুলিশ। চুরির চেষ্টার অভিযোগে পৃথক একটি মামলাও দায়ের হয়েছে।

আরও পড়ুন: গলছে বরফ! কংগ্রেসের শীর্ষ নেতৃত্বের সঙ্গে যোগাযোগ পাইলটের, সময় চাইলেন রাহুলের

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest