পড়ে বাড়ি ফেরার সময় গণধর্ষণ যোগী রাজ্যে, আত্মঘাতী নাবালিকা

টিউশন থেকে ফেরার পথেই ওই কিশোরীকে অপহরণ (Kidnap) করে চার যুবক। গণধর্ষণ(Gang rape)-র পর তাঁরা রাতে কিশোরীকে বাড়ির কাছেই ফেলে দিয়ে চলে যায়।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

স্কুল শেষে টিউশনে গিয়েছিলেন পড়তে। কিন্তু ফেরার পথেই চার যুবকের হাতে অপহৃত হলেন দশম শ্রেণির এক ছাত্রী। তাঁকে অপহরণ(Kidnap) করে নিয়ে গিয়ে গণধর্ষণ (Gang Rape) করে ওই চার যুবক। এরপর বাড়ির কাছাকাছিই ফেলে দিয়ে পালিয়ে যায় তাঁরা। পরিবারের সম্মান রক্ষার্থে রাতেই আত্মহত্যা করে ওই কিশোরী।

উত্তরপ্রদেশের মেরঠের সারধানা কোতয়ালি এলাকায় একটি গ্রামে‌ বাড়ি ওই ছাত্রীর। এই ঘটনার কথা শুক্রবার জানিয়েছে পুলিশ। ঘটনায় অভিযুক্ত দুই যুবককে ইতিমধ্যেই গ্রেফতার করেছে পুলিশ।

আরও পড়ুন: আচ্ছে দিন! PPF, কিষান বিকাশ পত্র সহ স্বল্প সঞ্চয়ে সুদের হার এক ধাক্কায় অনেকটা কমাল কেন্দ্র

জানা গিয়েছে, নির্যাতিতা বাড়ি ফিরে পরিবারের লোককে ঘটনার কথা জানায়। এর কিছুক্ষণের মধ্যেই সে বিষ খায়। সঙ্গে সঙ্গে পরিবারের লোক তাকে মোদীপুরমের হাসপাতালে নিয়ে যায়। সেখানেই মৃত্যু হয় ওই নাবালিকা নির্যাতিতার।

মেরঠের পুলিশ সুপার (গ্রামীণ) কেশব কুমার বলেছেন, ‘‘এক নাবালিকাকে অপহরণ এবং গণধর্ষণের ঘটনায় ৪ জন যুবক জড়িত। মেয়েটি সুইসাইড নোটে অভিযুক্তদের নাম জানিয়েছে। তার ভিত্তিতেই দুই অভিযুক্তকে গ্রেফতার করা হয়েছে। বাকি দু’জনের খোঁজে তল্লাশি শুরু হয়েছে।’’ পুলিশ জানিয়েছে, গ্রেফতার হওয়া ওই দুই অভিযুক্তের লাখান এবং বিকাশ। নাবালিকার বাড়ির পাশে গ্রামে বাড়ি এঁদের।

আরও পড়ুন: মর্মান্তিক! ৩ রেলকর্মীকে পিষে দিল ফলকনুমা এক্সপ্রেস

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest