কাজ দেওয়ার ছলে ডেকে স্টেশনেই গণধর্ষণ, গ্রেফতার রেলেরই ২ অফিসার

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রক্ষকই ভক্ষক! রেল স্টেশনের মধ্যে ২২ বছর বয়সি এক তরুণীকে গণধর্ষণ করার অভিযোগ উঠল রেলের দুই অফিসারের বিরুদ্ধে। ঘটনাটি ঘটেছে ভোপাল স্টেশনে। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ইতোমধ্যে ওই ঘটনায় রাজশ তিওয়ারি (৪৫) নামে এক নিরাপত্তা আধিকারিককে গ্রেফতার করা হয়েছে। অপর এক অফিসারকেও আটক করা হয়েছে ওই ঘটনায়।

ভোপাল রেলের এপি সংবাদমাধ্যমে জানিয়েছেন, রাজেশ তিওয়ারি নামে রেলের এক অফিসার কাজের লোভ দেখিয়ে উত্তরপ্রদেশ থেকে ডেকে পাঠায় বছর বাইশের এক তরুণীকে। রাজেশের কথা মতো শনিবার সকালে ভোপাল পৌঁছে যান ওই তরুণী। ভেপাল স্টেশনের এক নম্বর প্লাটফর্মের ভিআইপি লাউঞ্জে ওই তরুণীর থাকার ব্যবস্থা করেন রাজেশ। তাঁকে ওই ব্যবস্থা করতে সাহায্য করেন অলোক মালব্য নামে রেলেরই এক ইঞ্জিনিয়ার।

আরও পড়ুন : লাদাখে চিনের সঙ্গে লড়তে প্রস্তুতি নিচ্ছে সেনা,এলএসি বরাবর মোতায়েন T-90, T-72 ট্যাঙ্ক

রেল পুলিসের এসপি হিতেশ চৌধুরি সংবাদমাধ্যমে বলেন, ফেসবুকে রাজেশের সঙ্গে আলাপ হয় উত্তরপ্রদেশের ওই তরুণীর। ভেপালে এলে তাকে ভিআইপি লাউঞ্জে থাকতে দেওয়া হয়। রাতে খাবারের সঙ্গে ঘুমের ওষুধ মিশিয়ে দেওয়া হয়। পরে লাউঞ্জেই ওই তরুণীকে দুজনে ধর্ষণ করেন বলে অভিযোগ তরুণীর।

ভোপাল রেলওয়ে পুলিশের এসপি হিতেশ চৌধুরী হলেন, ‘আমরা মূল অভিযুক্ত রাজেশ তিওয়ারিকে গ্রেফতার করেছি। একজনকে আটকও করা হয়েছে।’ জানা গিয়েছে, ওই তরুণী উত্তরপ্রদেশে মাহোবের বাসিন্দা।

অপরদিকে, ২০১২ সালে দিল্লির নির্ভয়া কাণ্ডের মতোই ভয়ংকর ঘটনা ঘটল উত্তরপ্রদেশে। অভিযোগ, গত শুক্রবার এক মহিলা বাসযাত্রীকে বাসের ভিতরে সারা রাত ধরে গণধর্ষণ করা হয়। আর সেই নৃশংসতার পর মহিলাতেও চলন্ত বাস থেকে অজ্ঞান অবস্থায় দিল্লি রোডে ফেলে পালায় দুষ্কৃতীরা।

মেরঠের দিল্লি রোডের উপর থেকে উদ্ধার করা হয় মহিলাকে। সেখান থেকেই তাঁকে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। এবং সেখানে গিয়ে গোটা ঘটনার কথা জানান ওই মহিলা। গত এক মাসে এ নিয়ে তৃতীয় বার এমন ঘটনা ঘটল উত্তরপ্রদেশে।

আরও পড়ুন : কর্মজীবী মায়েদের অনুভূতি এখন আমি বুঝি, শুটিংয়ে ফিরে বললেন কোয়েল

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest