করোনা আক্রান্ত যোগী আদিত্যনাথ! সংক্রমিত অখিলেশও

 প্রসঙ্গত, দেশে  গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৮৪ হাজার ৩৭২ জন।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

করোনা আক্রান্ত যোগী আদিত্যনাথ (Yogi Adityanath)। কয়েকদিন আগেই বঙ্গে প্রচার সেরে উত্তর প্রদেশ ফিরেছেন তিনি। তাঁর দফতরের বেশ কয়েকজন করোনা পজিটিভ আসার পর কোয়ারেন্টিনে গিয়েছিলেন উত্তর প্রদেশের মুখ্যমন্ত্রী। টুইটে তিনি লিখেছিলেন, “আমার দফতরের বেশ কয়েকজন আধিকারিক করোনায় আক্রান্ত হয়েছেন। এরা সকলেই আমার সংস্পর্শে থেকেছেন। যে কারণে আমি সাবধানতা অবলম্বন করে নিজেকে সেলফ আইসোলেট করে নিয়েছি। এখনও থেকে সমস্ত কাজ এবং বৈঠক ভার্চুয়ালি করব।” এরপর করোনা পরীক্ষা করানোর সিদ্ধান্ত নেন যোগী। যেখানে তাঁর রিপোর্ট পজিটিভ আসে।

রিপোর্ট পজিটিভ আসার কথা টুইট করে যোগী আদিত্যনাথ লিখেছেন, “সামান্য উপসর্গ দেখা দিতেই আমি করোনা পরীক্ষা করিয়েছিলাম। রিপোর্ট পজিটিভ এসেছে। আমি আইসোলেশনে থেকে চিকিৎসকদের সব পরামর্শ মেনে চলছি। সব কাজ ভার্চুয়ালি চালিয়ে যাব।”

আরও পড়ুন: সব আত্মীয়ের সঙ্গে সম্পর্ক প্রমাণ না করতে পারলে কেউ বিদেশি হয়ে যায় না: গুয়াহাটি হাইকোর্ট

মহারাষ্ট্র, তামিলনাড়ু, কেরলের মতো উত্তরপ্রদেশেও লাফিয়ে বাড়ছে করোনা সংক্রমণ। উদ্বেগ বাড়াচ্ছে দৈনিক আক্রান্ত ও মৃতের সংখ্যা। মঙ্গলবারের রিপোর্টই বলছে, অতীত রেকর্ড ভেঙে একদিনে যোগীর রাজ্যে করোনা আক্রান্ত হয়েছেন ১৮ হাজার ২১ জন। প্রাণ হারিয়েছেন ৮৫জন। এবার করোনার কোপ থেকে রক্ষা পেলেন না মুখ্যমন্ত্রীও। এদিকে, মারণ ভাইরাস থাবা বসিয়েছে অখিলেশ যাদবের শরীরেও। টুইট করে তিনি জানিয়েছেন, চিকিৎসকদের পরামর্শ মেনে তিনিও সেলফ কোয়ারেন্টাইনে রয়েছেন। সম্প্রতি তাঁর সংস্পর্শে আসা প্রত্যেককে করোনা পরীক্ষার আবেদনও জানিয়েছেন সমাজবাদী পার্টির প্রধান।

প্রসঙ্গত, দেশে  গত ২৪ ঘণ্টায় করোনা আক্রান্ত হয়েছেন ১ লক্ষ ৮৪ হাজার ৩৭২ জন। প্রাণ হারিয়েছেন ১০২৭ জন। সক্রিয় করোনা আক্রান্তের সংখ্যা বেড়েছে ১ লক্ষ ১ হাজার ৬। করোনাকে পরাজিত করে সুস্থ হয়ে উঠেছেন ৮২ হাজার ৩৩৯ জন।

আরও পড়ুন: ২৮ লক্ষ মানুষের জমায়েতে ‘সুপারস্প্রেডার’ কুম্ভমেলা! নিজামুদ্দিনের সঙ্গে তুলনাই হয় না, সাফাই মুখ্যমন্ত্রীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest