সম্পত্তি নিয়ে বিবাদ, ছেলের মাথায় হাতুড়ি মেরে খুন বাবার, ক্যামেরাবন্দি রোমহর্ষক ফুটেজ

ছেলেকে নৃশংসভাবে হত্যা করল বাবা। পেছন থেকে হাতুড়ি মেরে সে শেষ করে দিল তার ৪০ বছরের ছেলেকে। সিসিটিভিতে ধরা পড়েছে সেই রোমহর্ষক ভিডিয়ো। অন্ধ্রপ্রদেশের বিশাখাপত্তনমের ঘটনা।

জানা গিয়েছে, অভিযুক্ত ওই ব্যক্তির নাম বীরা রাজু। ৪০ বছরের ছেলেকে হত্যার পর তিনি নিজেই পুলিশের কাছে আত্মসমর্পণ করেন। সিসিটিভি ফুটেজের ভিডিয়োতে দেখা যাচ্ছে, বাড়ির নীচে গাড়ি পার্কিংয়ের জায়গা। সেখানে বসে ছিলেন ওই ব্যক্তির ছেলে। অভিযুক্ত দাঁড়িয়ে ছিলেন ছেলের পিছনেই। তার পর হঠাৎ একটি হাতুড়ি দিয়ে ছেলের মাথায় মারেন তিনি। সঙ্গে সঙ্গে মাটিতে লুটিতে পড়লেন তার ছেলে। কিন্তু ওই ব্যক্তি থামেননি। হাতুড়ি দিয়ে তিনি মেরেই যান বেশ কিছুক্ষণ ধরে।

আরও পড়ুন: শক্তি বাড়াচ্ছে নিম্নচাপ, ভারি‌ বৃষ্টির জেরে পণ্ড হতে পারে স্বাধীনতা দিবস উজ্জাপন

বাবা-ছেলে দু জনেরই কাজ ছিল সমুদ্রে। মার্চেন্ট নেভি থেকে অবসরপ্রাপ্ত ছিল ভীরা। আর তার ছেলে সপ্তাহখানেক আগেই জাহাজ থেকে বাড়ি ফিরেছিলেন। ঘটনা নিয়ে বিশাখাপত্তনম পশ্চিম থানার এক পুলিশ অফিসার বলেছেন, ‘‘সম্পত্তি নিয়ে উত্তপ্ত বাদানুবাদ হয় বাবা বীরা রাজুর সঙ্গে তাঁর ছেলে জালা রাজুর। তার পরই হাতুড়ি দিয়ে ছেলেকে মেরে খুন করে ফেলেন বীরা। ঘটনাস্থলেই ছেলের মৃত্যুর হয়। তাঁর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে।’’

থানায় গিয়ে আত্মসমর্পণ করে অভিযুক্ত। খুনের মামলা দায়ের করেছে পুলিশ। বৃহস্পতিবার তাকে বিচারবিভাগীয় হেফাজতে রাখার নির্দেশ দেয় আদালত।

আরও পড়ুন: আদালত অবমাননার অভিযোগে সুপ্রিম রায়ে দোষী সাব্যস্ত প্রশান্ত ভূষণ, শাস্তি ঘোষিত হবে ২০ অগাস্ট