‘দিদি, ও দিদি’ কটাক্ষের যোগ্য জবাব, BJP-কে কটাক্ষ শরদ-অখিলেশ-হার্দিকের

তৃণমূল নেত্রীকে শুভেচ্ছা জানালেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব(Akhilesh Yadav)।
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাজ্য বিধানসভা নির্বাচনের ফলাফলের প্রাথমিক প্রবণতায় বিজেপির থেকে অনেক এগিয়ে তৃণমূল কংগ্রেস।

এখনওপর্যন্ত তৃণমূল এগিয়ে রয়েছে ২০৬ আসনে। অন্যদিকে ৮৩ আসনে এগিয়ে বিজপি। পাশাপাশি পিছিয়ে থেকেও এগিয়ে গিয়েছেন মমতা বন্দ্যোপাধ্যায়(Mamata Banerjee)। এই প্রবণতা বজায় থাকলে তৃণমূলের ফের ক্ষমতায় আসার ক্ষেত্রে কোনাও বাধা থাকছে না।

বাংলায় বিজেপির প্রবল ধাক্কা খাওয়ার আভাস পেয়েই একের পর এক টুইট করে মমতাকে শুভেচ্ছা জানাতে শুরু করেছেন সর্বভারতীয় নেতারা।

‘মমতাজীকে এই ঐতিহাসিক জয়ের জন্য আন্তরিক শুভেচ্ছা। সবরকম প্রতিবন্ধকতাকে পার করে এই জয়। আমি পশ্চিমবঙ্গের জনগণকেও অভিনন্দন জানাতে চাই। যাঁরা বিজেপির অপপ্রচারের ফাঁদে না পড়ে দিদির উপর আস্থা রেখেছেন’, টুইট করে জানালেন লালু প্রসাদ যাদব।

চূড়ান্ত ফলপ্রকাশের আগেই মমতা বন্দ্যোপাধ্যায়কে আগাম শুভেচ্ছা জানিয়ে রাখলেন এনসিপি প্রধান শরদ পাওয়ার। এক টুইটে তিনি লিখেছেন, এই জয়ের জন্য আপনাকে অভিনন্দন।  আসুন সবাই মিলে মানুষের উন্নয়নের জন্য কাজ করি। করোনা অতিমারীরও মোকাবিলা করি।

মমতাকে শুভেচ্ছা জানালেন দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়াল। এক টুইটে তিনি লিখেছেন, ল্যান্ডস্লাইড এই জয়ের জন্য মমতা দিদিকে অভিনন্দন। বাংলার মানুষকে ধন্যবাদ।

আরও পড়ুন: West Bengal Election 2021: ২৯ এপ্রিল শীতলকুচির সেই বুথে পুনর্নির্বাচন, জানালো কমিশন

তৃণমূল নেত্রীকে শুভেচ্ছা জানালেন উত্তরপ্রদেশের প্রাক্তন মুখ্যমন্ত্রী অখিলেশ যাদব(Akhilesh Yadav)। পাশাপাশি মমতাকে মোদীক কটাক্ষ করাকেও বিঁধলেন তিনি। অখিলেশ যাদব টুইট করেন, পশ্চিমবঙ্গে বিজেপির ঘৃণার রাজনীতিকে পরাজিতকারী বাংলার সজাগ মানুষ ও শ্রীমতি মমতা বন্দ্যোপাধ্যায় এবং তৃণমূল কর্মীদের আন্তরিক অভিনন্দন। এক মহিলাকে ‘দিদি, ও দিদি’ বলে যে অপমান করা হয়েছিল তার যোগ্য জবাব দিয়েছে বাংলার মানুষ।

আরও পড়ুন: ভোটের ফল প্রকাশের আগের দিনই রাজভবনে মিঠুন, শুরু গুঞ্জন

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest