ছেলের চেয়েও ৬ বছরের ছোট বয়ফ্রেন্ডের সঙ্গে ডেট করছেন নেইমারের মা!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: পায়ের জাদুতে ময়দানে লাইম লাইট কেড়ে নিতে তাঁর জুড়ি মেলা ভার। সংবাদমাধ্যমের নজর সবসময় তাঁকে অনুসরণ করে। কিন্তু এবার প্রচারের আলো কেড়ে নিলেন ব্রাজিলিয়ান ফুটবলার নেইমারের মা নাদিন।

https://www.instagram.com/p/B-26Yb6pWWJ/


মাত্র ২২ বছরের এক ভিডিও গেমারের সঙ্গে চুটিয়ে প্রেম করছেন তিনি। এই নিয়েই চর্চায় উত্তাল ব্রাজিলের সংবাদমাধ্যম। নেইমারের মা নাদিন নিজের ইনস্টাগ্রাম প্রোফাইলে দিয়েছেন তাঁর প্রেমিক থিয়াগো রামোসের ছবি। একটি বাগানে নতুন প্রেমিকের সঙ্গে নাদিনের ছবি ঘিরে উত্তাল নেট দুনিয়া। ক্যাপশনটিও বেশ আকর্ষণীয়। ‘যা কিছু রহস্যময়, তা বর্ণনাতীত…’

আরও পড়ুন: লকডাউনের মেয়াদ বাড়ায় ফের পিছল আইপিএল, নয়া প্রস্তাব দিলেন আজহার

ব্রাজিলিয় সংবাদমাধ্যম সূত্রের খবর, নেইমারের মায়ের এই প্রেমিকটি ভিডিও গেমারের সঙ্গে মডেলও। ২০১৬ সালে নেইমারের বাবা, ওয়্যাগনারের সঙ্গে বিবাহবিচ্ছেদ হয় নাদিনের। তবে লোকে কী বলল তা নিয়ে কোনও মাথাব্যথা নেই নেইমারের। কারণ পিএসজি স্ট্রাইকার খোলা মনেই মায়ের এই সম্পর্ককে মেনে নিয়েছেন। মায়ের নতুন সম্পর্কে যে নেইমারেরও আপত্তি নেই, তা বুঝিয়ে দিয়েছেন মায়ের পোস্টে তাঁর কমেন্টে- “আনন্দে থাকো মা। ভালবাসা রইল।”

আরও পড়ুন: ধোনি কিংবদন্তি, ওঁকে অবসর নিতে বাধ্য না করার অনুরোধ নাসের হুসেনের

শোনা যায়, নাদিনের প্রেমিক রামোস বরাবরই নেইমার-ভক্ত। রামোস জানিয়েছে, সে ২০১৭ সালে নেইমারকে আপ্লুত হয়ে মেসেজ পাঠিয়ে বলেছিল, তুমি চমৎকার, নেইমার। জানি না, তোমার মতো একজনের অনুরাগী হওয়ার ভিতরের আবেগকে কী করে প্রকাশ করব। তোমায় খেলতে দেখলেই নিজের মধ্যে মোটিভেশন খুঁজে পাই। একদিন তোমার সঙ্গে দেখা হবে, তোমার ভাই হয়ে উঠব, একসঙ্গে দুজনে খেলব, স্বপ্ন দেখি। জানি, একদিন তোমার মুখোমুখি হবই। কারণ আমি স্বপ্ন দেখি, লক্ষ্য থেকে বিচ্যুত হই না, হাল ছাড়ি না। ঈশ্বরের সাথী হও, খুব সাফল্য পাও, সুখে থাকো। রামোস কাঙ্খিত লক্ষ্য ঠিক পূরণ করেছিলেন, গত জানুয়ারিতে নিজের সঙ্গে স্বপ্নের নায়কের ছবি পোস্ট করেছিলেন। মাসখানেক পর নেইমারের জন্মদিনে ধুমধাম করে পার্টি করার আরেকটি ছবিও দেন।

আরও পড়ুন: এই পরিবেশে ভারত-পাক ক্রিকেট! শোয়েবের প্রস্তাব উড়িয়ে দিলেন কপিল

Gmail 1
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest