রমজানে শুভেচ্ছা জানালেন নুসরত, দিলেন টিকটক ট্রোলের জবাবও

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: ‘মসজিদে নয়, বাড়িতে নমাজ পড়ুন’….রমজান উপলক্ষ্যে রাজ্যবাসীকে আন্তরিক অনুরোধ তৃণমূল সাংসদ, অভিনেতা নুসরত জাহানের (Nusrat Jahan)। একই সঙ্গে তিনি রমজানের শুভেচ্ছাও জানান সবাইকে।

https://www.instagram.com/p/B_YDhV8nUJj/

গোলাপি সালোয়ার-কামিজে ভীষণ মিষ্টি দেখতে লেগেছে নুসরতকে। ভিডিও বার্তায় তিনি বলেন, ‘বাড়িতে থেকে সমস্ত আচার-অনুষ্ঠান পালন করুন। ইচ্ছে হলে মসজিদে ইফতারের দানসামগ্রী পৌঁছে দিতে পারেন। কিন্তু ইফতার বা অন্য কোনও কারণের জন্য কোথাও জমায়েত করবেন না। এতে করোনা সংক্রমণ আরও বাড়বে।’ একই সঙ্গে তিনি আরও জানান, সবাই মিলে আল্লাহ-র কাছে দোয়া জানালে বিশ্ব খুব তাড়াতাড়ি করোনা মুক্ত হবে। শুক্রবার দেখা গেছে রমজানের চাঁদ (Ramzan Moon)। আজ থেকে শুরু মুসলিমদের উপবাস আর সংযমের রমজান মাস (Ramzan Month)। এই একমাস চলবে প্রার্থনা এবং রোজা।

আরও পড়ুন:  লকডাউনে খুশির খবর টলিউডে! সেরা ২৫ এশিয়ান ফুড ফিল্মে জায়গা করে নিল ‘আহা রে’

@nusratchirps

#Savage #savagechallenge #fyp let’s do it @mimichakraborty86 @srabantigintu my #savagegirls

♬ Savage – Megan Thee Stallion

শুক্রবার নেটদুনিয়ায় ভাইরাল বসিরহাটের তৃণমূল সাংসদ নুসরত জাহানের এক টিক-টক ভিডিয়ো। যা নিয়ে রীতিমতো তোলপাড় নেটদুনিয়া। ব্লু ক্রপ টপ ও ডেনিম শর্টসে নুসরতের শরীরি মোচড় অনেক নেটিজেনদের চোখেই কুরুচিকর ঠেকেছে। এমন কঠিন পরিস্থিতিতে এক সাংসদের এহেন আচরণ কতটা যুক্তিযু্ক্ত তা নিয়েও প্রশ্ন তুলেছেন অনেকে। ট্রোলের মুখে পড়েও নিজের অবস্থান থেকে সরে এলেন না নায়িকা। বরং ট্রোলারদের জবাব দিলেন দাবাং ভঙ্গিতে।

সম্প্রতি ত্রাণের দাবিতে নুসরতের সংসদীয় এলাকা বসিরহাটের বাদুড়িয়ার ৯ নম্বর ওয়ার্ডের জোড়া অশ্বত্থতলায় ধুন্ধুমার বেঁধে যায়।রীতিমতো জনতা-পুলিশ খন্ডযুদ্ধ চলে। মাথা ফাটে বাদুড়িয়া থানার ওসি বাপ্পা মিত্রের। এই রকম অবস্থায় টিক-টক ভিডিয়ো বানাচ্ছেন সাংসদ। এটা অনেকই মেনে নিতে পারছেন না।

নিন্দুকদের জবাবও এদিন অপর এক টিকটক ভিডিয়োর মাধম্যে দিলেন নুসরত। ইন্টারনেটে ঝড় তোলে JLo চ্যালেঞ্জের ভিডিয়ো পোস্ট করে নুসরত লেখেন. ‘আর হ্যাঁ আরও একটা মজাদার টিকটক ভিডিয়ো পোস্ট করলাম। শিল্পীর কাজ সবসময় বিনোদনের রসদ জুগিয়ে যাওয়া। হ্যাপি ট্রোলিং, ট্রোলারস’।

আরও পড়ুন:  হিট মেশিন! অরিজিতের জন্মদিনে রইল বিখ্যাত গানের তালিকা

Gmail 3

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest