শান্তিনিকেতনে ফাগুন রঙে নিজেকে রাঙালেন নুসরত জাহান, দেখুন ছবি

ওয়েব ডেস্ক: ‘অসুর’-এর পর আবার আবির চট্টোপাধ্যায়ের সঙ্গে ফের স্ক্রিন শেয়ার করতে চলেছেন নুসরত জাহান। ব্রাত্য বসুর আগামী ছবি ‘ডিকশনরি’ দেখা যাবে এই সাংসদ-অভিনেতাকে।সেই সিনেমার শ্যুটিংয়ে আপতত শান্তিনিকেতনে পৌঁছেছেন নুসরত।বুধবার সকালে ঘুম ভাঙতেই প্রকৃতির সঙ্গে আদুরে আলাপ জমালেন নায়িকা। ইন্সটাগ্রামে দিলেন সেই সব ছবি।

https://www.instagram.com/p/B9A3xTdHBmM/

নাচ-গান মশলা কমার্শিয়াল ছবিতে দর্শকের তাঁকে পছন্দও করেন। তবে ধীরে ধীরে ছবির ধরন পাল্টাচ্ছেন নায়িকা।‘হর হর ব্যোমকেশ’, ‘ক্রিসক্রস’, ‘অসুর’-এর মতো ছবি দিয়ে মেনস্ট্রিম থেকে অন্য ধরনের ছবির স্বাদ চেখে দেখছেন নায়িকা।

এর আগে আবিরকে অন্য ধারার ছবিতেই দেখা গিয়েছে বেশি। নুসরতের ক্ষেতে বিষয়টা একেবারেই তেমন নয়। তাঁকে মূলত বাণিজ্যিক ছবিতেই দেখে এসেছেন দর্শক। নাচ-গান মশলা কমার্শিয়াল ছবিতে দর্শকের তাঁকে পছন্দও করেন। তবে ধীরে ধীরে ছবির ধরন পাল্টাচ্ছেন নায়িকা।‘হর হর ব্যোমকেশ’, ‘ক্রিসক্রস’, ‘অসুর’-এর মতো ছবি দিয়ে মেনস্ট্রিম থেকে অন্য ধরনের ছবির স্বাদ চেখে দেখছেন নায়িকা। ব্রাত্য বসুর ছবি মানে বিষয়ে থাকবে বৈচিত্র। সেই কারণে নিজের কমফোর্ট জোন থেকে বেরিয়ে এসে একেবারে অন্য কিছু করতে চাইছেন তিনি ।

11

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

নো-মেক আপ লুকেও ভোরের শিশির ভেজা ফুলের মতোই সুন্দর লাগছিলো তাঁকে। ২০১১ সালে রাজ চক্রবর্তী পরিচালিত ‘শত্রু’ ছবি দিয়ে টলিউডে পা রাখেন নুসরত। ২০১৯ সালে রাজনীতিতে যোগ দেন। সাংসদ হিসেবেও জনপ্রিয় নুসরত।

12

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

 

বর্তমানে রাজনীতি, অভিনয় এই দু’য়ের মধ্যে সমাল দিচ্ছেন নুসরত। এর মধ্যেই শুরু হয়ে গিয়েছে দাম্পত্য। গিন্নি হওয়াও কম কিছু নয়। সবকিছু একসঙ্গে করতে গিয়ে ছবিতে অভিনয় করাটা কমিয়ে দিয়েছিলেন তিনি। ২০১৮ সালের পর ছবি রিলিজ ২০২০-তে। এবার থেকে ছবি করার সংখ্যা বাড়াবেন তিনি। বছরে কম পক্ষে দু’টো করে ছবি করবেন নুসরত।