রাজ্যে ৩১ জুলাই পর্যন্ত বাড়ল লকডাউন,সর্বদল বৈঠকের পরে ঘোষণা মুখ্যমন্ত্রীর

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

The News Nest: এখনও পর্যন্ত কেন্দ্রীয় সরকারের নির্দেশ অনুযায়ী ৩০ জুন পর্যন্ত সারা দেশে লকডাউন চলবে। কিন্তু বাংলায় তার পরেও লকডাউন চলবে বলে বৃহস্পতিবার সর্বদলীয় বৈঠকের পরে ঘোষণা করে দিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।তবে ছাড় দিয়েই লকডাউন কার্যকর হবে বাংলায়। কিন্তু জুলাইয়ের কত তারিখ পর্যন্ত তা চলবে সে বিষয়ে কিছু স্পষ্ট করেননি মুখ্যমন্ত্রী।

আরও পড়ুন : ছাদে উঠে তরুণীর শ্লীলতাহানি, বাঁচাতে গিয়ে নিহত তরুণীর মা, জাতীয় সড়ক অবরোধ বিজেপির

এদিন মুখ্যমন্ত্রী বলেন, “সর্বদলীয় বৈঠকে লকডাউনের ব্যাপারে আলোচনা হয়েছে। অনেকে অনেক রকম মত দিয়েছেন। সিপিএমের সূর্যবাবু বলেছেন তাঁর এ ব্যাপারে আলাদা পরিকল্পনার কথা বলার রয়েছে। তবে যেহেতু সংক্রমণটা বাড়ছে তাই আমরা রাজ্যে লকডাউন বাড়ানোর ব্যাপারে সিদ্ধান্ত নিয়েছি।”

মুখ্যমন্ত্রী আরও বলেন, এমনিতেই ৩১ জুলাই পর্যন্ত স্কুল, কলেজ, বিশ্ববিদ্যালয় বন্ধ থাকছে। তবে রিল্যাক্সেশন অর্থাৎ ছাড় দিয়েই রাজ্যে লকডাউন জারি থাকবে। উচ্চমাধ্যমিকের বাকি তিন পরীক্ষা নির্ধারিত হবে বলে জানিয়েছেন মমতা।

করোনা ও আমফান পরবর্তী পরিস্থিতি নিয়ে নবান্ন সভাঘরে সর্বদল বৈঠক করলেন মুখ্য়মন্ত্রী মমতা বন্দ্য়োপাধ্য়ায়। এদিনের বৈঠক শেষে সাংবাদিক বৈঠকে মমতা জানালেন, ”আমফানে একাধিক দলের সদস্য় নিয়ে কমিটি গঠন করা হয়েছে। সর্বদলীয় রেজিলিউশনের খসড়া বানাবে কমিটি। খসড়ার একটা কপি কেন্দ্রকে পাঠানো হবে”। অন্য়দিকে, আমফানে ত্রাণ নিয়ে বঞ্চনা কোনওভাবেই বরদাস্ত করা হবে না বলে জানিয়েছেন মুখ্য়মন্ত্রী।

আরও পড়ুন : চাহিদা নেই গয়নার, কলকাতায় ৫০ হাজারের পথে হাটছে সোনা, আরও দামি হয়েছে রুপো

Gmail 4
Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest