নিজের বায়োপিকে এই বলিউড তারকাকেই চান ‘রাওয়ালপিন্ডি এক্সপ্রেস’

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

ওয়েব ডেস্ক: তাঁর ক্রিকেট জীবন নিয়ে তৈরি হোক ছবি। সরাসরি না বললেও এমনটাই যে ইচ্ছে প্রাক্তন পাক পেসার শোয়েব আখতারের।

প্যাভিলিয়ন এন্ড থেকে তিনি যখন তীব্র গতিতে ছুটে আসতেন, ব্যাটসম্যানের কালঘাম ছুটে যেত। উইকেট ছিটকে দেওয়ার পর, দু’হাত ভাসিয়ে তাঁর দৌঁড়ে ফুটে উঠত ঔদ্ধত্য। তাঁর নামের সঙ্গে জুড়ে গিয়েছে গতি। তিনি বিশ্বের অন্যতম দ্রুতগতির বোলার, শোয়ের আখতার। ক্রিকেট বিশ্ব যাঁকে রাওয়ালপিন্ডি এক্সপ্রেস নামেই ডাকতে পছন্দ করে।

সম্প্রতি নিজের ক্রিকেট জীবন নিয়ে সিনেমা তৈরির ইচ্ছেপ্রকাশ করেছেন শোয়েব আখতার। শোয়ের চান বায়োপিকে তাঁর ভূমিকায় অভিনয় করুন সলমান খান। সম্প্রতি এক অনলাইন সাক্ষাৎকারে শোয়েব বলেছেন, ‘কোনওদিন যদি আমার বায়োপিক তৈরি হয়, তাহলে আমি চাই সলমন খান মুখ্য ভূমিকায় অভিনয় করুন।’

আরও পড়ুন: পাক ক্রিকেটারকে বিয়ে করছেন বাহুবলীর অভিনেত্রী! সরগরম নেটপাড়া

248261 sas5

স্পোর্টস আর বায়োপিক বলিউডের ডেডলি কম্বিনেশন। হিট হওয়ার সম্ভাবনা ষোলো আনা। সুশান্ত সিং রাজপুতের ‘ধোনি’, ফারহান আখতারের ‘ভাগ মিলখা ভাগ’, আমির খানের ‘দঙ্গল’-ই তার প্রমাণ। সম্প্রতি ভারতের প্রথম বিশ্বকাপ জয়ের কাহিনিও উঠে আসছে সিলভার স্ক্রিনে। যে ছবিতে কপিল দেবের ভূমিকায় দেখা যাবে রণবীর সিংকে। তবে করোনা পরিস্থিতির জেরে ’83’-র মুক্তি আপাতত পিছিয়ে গিয়েছে। এই পরিস্থিতিতে অনস্ক্রিন রাওয়ালপিন্ডি এক্সপ্রেসের ভূমিকায় বলিউডের ভাইজানকে পাওয়া যাবে কিনা, সেটাই দেখার।

সম্প্রতি ভারতের বোলিং কোচ হওয়ার ইচ্ছে প্রকাশ করেন শোয়েব আখতার। সোশ্যাল নেটওয়ার্কিং অ্যাপ হেলোতে দেওয়া একটি সাক্ষাত্‍কারে এই কথা বলেছেন তিনি। সুযোগ পেলে ভারতের বোলিং অ্যাটাককে আরও শক্তপোক্ত করে তুলতে চান বলে জানিয়েছেন শোয়েব আখতার। তাঁর প্রশিক্ষণে ভারতীয় বোলাররা আরও আক্রমণাত্মক হয়ে উঠবেন এবং আরও জোরে বল করতে পারবেন বলে দাবি করেছেন তিনি। বর্তমানে ভারতের বোলিং কোচ ভারত অরুণ। তাঁর থেকে নিজেকে আরও উপযুক্ত দাবি করেছেন শোয়েব আখতার।

শোয়েব জানান, ‘আমার কাজ জ্ঞান বিতরণ করা। আমি যা জানি তা সুযোগ পেলে অবশ্যই ভারতীয় ক্রিকেটারদেরও শেখাতে চাই।’ আইপিএল ফ্র্যানচাইজি কলকাতা নাইট রাইডার্সেরও বোলিং কোচ হওয়ার ইচ্ছে প্রকাশ করেছেন শোয়েব।

আরও পড়ুন: রমজান স্পেশাল রেসিপি শেয়ার করলেন হিনা, ভাইরাল হল ভিডিও

Gmail

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest