জোরে বাইক চালিয়েছিল যুবক, কপালে চাবি ঢুকিয়ে দিল পুলিশ!

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest

রাতে নাকি বেজায় জোরে বাইক চালিয়েছিলেন যুবক ! সেই ‘অপরাধ’-এ তাঁর কপালে চাবি গুঁজে দেওয়ার অভিযোগ উঠল পুলিশের বিরুদ্ধে। ঘটনাটি উত্তরাখণ্ডের রুদ্রপুরের।

পুলিশ জানিয়েছে, গত সোমবার রাতে এক বন্ধুর সঙ্গে বাইকে তেল ভরতে গিয়েছিলেন রামপুর গ্রামের বাসিন্দা দীপক (২০)। ফেরার পথে পুলিশের একটি টহলদারি দল তাঁদের দাঁড়ানোর নির্দেশ দেয়। কিন্তু তাঁরা পালানোর চেষ্টা করলে এক পুলিশকর্মী দীপকের কপালে নিজের বাইকের চাবি ঢুকিয়ে দেন।

আরও পড়ুন : ‘তোমার বাবার পরিচয় বোধহয় জানো না’…ট্রোলের জবাবে নজিরবিহীন কুকথা বিগ-বি’র!

রাজ্য পুলিশের ডিজি (আইনশৃঙ্খলা) অশোক কুমার বলেন, ‘ঘটনাটি অত্যন্ত গুরুতর, যাতে ওই ব্যক্তি গুরুতরভাবে আহত হয়েছেন। পুলিশকর্মীরা অবশ্য জানিয়েছেন, তাঁরা নিজেদের ডিউটি করছিলেন। জোরে বাইক চালানো দেখে তাঁকে থামতে বলেন। কিন্তু বাইক না থামিয়ে দ্রুতগতিতে বেরিয়ে যাওয়ার চেষ্টা করেন। তার জেরে ঘটনাটি ঘটেছে।’

ঘটনার সত্যতা স্বীকার করে সিনিয়র পুলিশ সুপার দলীপ সিং কুনওয়ার জানিয়েছেন, এক সাব ইন্সপেক্টর এবং দুই কনস্টেবলকে সাসপেন্ড করা হয়েছে। বাজপুরের সার্কেল অফিসার  ঘটনাটির পূর্ণাঙ্গ তদন্ত করছেন বলে আশ্বস্ত করেছেন সিনিয়র পুলিশ সুপার। ঘটনায় জড়িত পুলিশ আধিকারিকদের বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেওয়ার নির্দেশ দিয়েছেন উত্তরাখণ্ডের মুখ্যমন্ত্রী ত্রিবেন্দ্র সিং রাওয়াত।

আরও পড়ুন : ১২ থেকে ৫ হচ্ছে দেশের রাষ্ট্রায়ত্ত ব্যাংকের সংখ্যা? বুধে বৈঠক মোদীর

 

Share on facebook
Share on twitter
Share on linkedin
Share on telegram
Share on whatsapp
Share on email
Share on reddit
Share on pinterest