Site icon The News Nest

লকডাউন ভাঙার অভিযোগ,মুম্বইয়ে গ্রেফতার অভিনেত্রী পুনম পান্ডে

poonam pande

লকডাউনের মধ্যে নিয়ম ভেঙে রাস্তায় বেরনোর অভিযোগে গ্রেফতার করা হল ইন্টারনেট সেনসেশন তথা নশা-খ্যাত অভিনেত্রী পুনম পান্ডেকে। রবিবার রাতে মুম্বইয়ের মেরিন ড্রাইভ রোড থেকে গ্রেফতার করা হয় পুনমকে। বলিউড অভিনেত্রীর সঙ্গে তাঁর বন্ধু শ্যাম আহমেদকেও মুম্বই পুলিসের তরফে গ্রেফতার করা হয়েছে বলে খবর।

লকডাউন ভেঙে নিজের লাক্সারি গাড়ি নিয়ে মেরিন ড্রাইভে যান অভিনেত্রী। স্বভাবতই তাঁর গাড়ির গতিরোধ করে পুলিশ। লকডাউন ভঙ্গের অভিযোগে প্রথমে পুনমের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়। পরে পুনম পান্ডেকে গ্রেফতার করেছে পুলিশ। আটক করা হয়েছে গাড়িটিও।

তাঁদের বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধির ১৮৮ এবং ২৬৯ ধারায় দায়ের করা হয়েছে অভিযোগ। লকডাউনের মধ্যে নিয়ম ভেঙে কেন রাস্তায় বেরিয়েছেন, পুনম এবং তাঁর বন্ধুকে সে বিষয়ে জিজ্ঞাসা করা হলে,তাঁরা কোনও সদুত্তর দিতে পারেননি। কোনও নির্দিষ্ট কারণ ছাড়াই তাঁরা কেন রাস্তায় বেরিয়েছেন,সেই অভিযোগেই অভিনেত্রী এবং তাঁর বন্ধুকে গ্রেফতার করা হয় বলে খবর।

পুলিস সূত্রে খবর, রবিবার রাত ৮টা নাগাদ পুনম পান্ডেকে গ্রেফতার করা হয়। তাঁর বিরুদ্ধে ভারতীয় দণ্ডবিধি অনুযায়ী মামলা দায়ের করে পুলিস। গ্রেফতারির সঙ্গে সঙ্গে পুনমের গাড়িও বাজেয়াপ্ত করা হয়েছে বলে খবর।চলতি বছরের ফেব্রুয়ারি মাসে শিল্পা শেঠির স্বামী রাজ কুন্দ্রার বিরুদ্ধে অভিযোগ করেন পুনম পান্ডে। তাঁর সঙ্গে বিজ্ঞাপন বাবাদ রাজের সংস্থার চুক্তি হলেও, নির্দািষ্ট নিয়ম মেনে সেই অর্থ তাঁকে দেওয়া হয়নি, এই অভিযোগেই শিল্পা শেঠির বিরুদ্ধে অভিযোগ দায়ের করেন পুনম।

Exit mobile version